অষ্টম শ্রেণী পাসে রাজ্যের কলেজে গ্রুপ-ডি কর্মী নিয়োগ | WB 8th Pass Group D recruitment

 

পশ্চিমবঙ্গের কলেজে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে অষ্টম শ্রেণী পাশে গ্রুপ-ডি কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ করে থাকেন বা তার বেশি যোগ্যতা থেকে থাকে তাহলেও আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। এখানে আপনাকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউয়ের দিনে উপস্থিত থেকে ইন্টারভিউ দিতে হবে। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া আছে এবং সবশেষে অফিশিয়াল নোটিফিকেশন টা দেওয়া আছে যেটি ভালো করে পড়ে নিতে পারেন।


পদের নাম:
গ্রুপ-ডি কর্মী- যে সমস্ত পদে নিয়োগ করা হবে সেগুলি হল-

  1. Peon(Group-D, UR Category)
  2. Laboratory Attendant(Group-D, SC Category)


শিক্ষাগত যোগ্যতা:
আপনি অষ্টম শ্রেণী পাস বা তার বেশি যোগ্যতা থাকলেও এখানে আবেদন করতে পারবেন।


আবেদন পদ্ধতি:
এখানে আপনাকে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না । ইন্টারভিউ দিনের সরাসরি আপনার প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ দিতে যাবেন।


নিয়োগ পদ্ধতি:
কোনরকম পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিনে আপনি আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হবেন।


ইন্টারভিউ এর তারিখ:
আপনি যদি Peon(Group-D, UR Category) জন্য ইন্টারভিউ দিতে চান তাহলে আপনাকে 25.11.2021 তারিখে সকাল 9:30 এর মধ্যে উপস্থিত থাকতে হবে।

আপনি যদি Laboratory Attendant(Group-D, SC Category) জন্য ইন্টারভিউ দিতে চান তাহলে আপনাকে 26.11.2021 তারিখে সকাল 9:30 এর মধ্যে উপস্থিত থাকতে হবে।


ইন্টারভিউ স্থান:
আপনি যদি চাকরির পরীক্ষার জন্য ইন্টারভিউ দিতে চান তাহলে আপনাকে নিম্নলিখিত ঠিকানায় সরাসরি ইন্টারভিউয়ের দিনে পৌঁছে যেতে হবে – Sailajananda Falguni Smriti Mahavidyalaya, P.O – Khayrasole, Dist – Birbhum, Pin – 731125, West Bengal.

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a Comment