আবারও দেশে লকডাউন এর সম্ভাবনা, ঘোষনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ! সঙ্গে পালন হবে টিকা উৎসব

 আমাদের দেশে করোনার দ্বিতীয় দিনেও চলছে। দেশজুড়ে বেড়েই চলছে করোনা সংক্রমনের হার  এবং সঙ্গে মৃত্যুর হারও প্রচুর পরিমাণে বেড়ে যাচ্ছে এই  করোনার দ্বিতীয় ওয়েবে। এই কঠিন পরিস্থিতিতে ভ্যাকসিন একমাত্র হাতিয়ার করে সামনে এগিয়ে যেতে চাইছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার আবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 11 থেকে 14 ই এপ্রিল পর্যন্ত করোনার টিকা উৎসব পালনের ডাক দিয়েছেন।

 

বৃস্পতিবার সমগ্র দেশের করোনা বৃদ্ধির পারিস্থিতি নিয়ে সমগ্র রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভার্চুয়াল মিটিং করেন। সেখানে তিনি বলেছেন আমাদের এই করোনা পরিস্থিতিতে কোনো রকমে হালকাভাবে নিলে চলবে না।  করণা বৃদ্ধির হার যতটা সম্ভব কমাতে হবে নাহলে আমাদের দেশ আবার কঠিন পরিস্থিতির সম্মুখীন হবে। এদিন প্রধানমন্ত্রী বলেন রাত ন’টা থেকে সকাল পাঁচটা পর্যন্ত আবার জনতা কারফিউ জারি করা থাকবে।

 

বর্তমান করো না যে পরিস্থিতি দেখা যাচ্ছে তা কিন্তু গত বছর যে সময় করোনা পরিমাণ বেশি ছিল তার থেকেও অনেকটা বেশি। এরপরের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সমগ্র রাজ্যের মুখ্যমন্ত্রী করোনা  উৎসব পালনের কথা বলেছেন। সব মিলিয়ে বলা যায় দেশে আবার করোনার পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। 

Leave a Comment