আবেদন ছাড়াই রাজ্যে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে DEO কর্মী নিয়োগ | WB New Data entry operator recruitment

 

কোনরকম আবেদন ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে রাজ্যের জেলায় জেলায় কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্যের প্রতিটি জেলায়ই কর্মী নিয়োগ করা হচ্ছে । একের পর এক রাজ্যের প্রতিটি জেলায় এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হচ্ছে । আবারো রাজ্যের একটি জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ স্থানে পৌঁছে গিয়ে ইন্টারভিউ দিয়ে আপনি চাকরি পেয়ে যাবেন। পশ্চিমবঙ্গের সকল বাসিন্দাই এখানে ইন্টারভিউ দিতে যেতে পারবেন।

আপনারা সকলেই জানেন কিছুদিন থেকে রাজ্যের বিভিন্ন জেলায় কোন লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবারো রাজ্যের একটি জেলায় ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের প্রায় প্রতিটি জেলায় ডাটা এন্ট্রি অপারেটরের কর্মীর দরকার । এখানে আপনাকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই আপনার চাকরি হয়ে যাবে। নিয়োগ করা হবে রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের ডাটা এন্ট্রি পদে । আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত আপডেট ও অফিশিয়াল নোটিশ এবং অফিশিয়াল ওয়েবসাইটের লিংক দেওয়া থাকবে যেখানে ক্লিক করে আপনারা সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন পড়ে তারপরে আবেদন করতে পারবেন। 


পদের নাম: 
Coordinator(3) & Data Entry Operator(3)


মোট শূন্যপদ:
এখানে মোট 6 টি শূন্য পদ রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা:


Data Entry Operator:
 এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই স্নাতক বা গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোনো কম্পিউটার সেন্টার থেকে কম্পিউটার শিখলেই হবে তবে সার্টিফিকেট যদি বৈধ হয় তাহলে আপনি আবেদন করতে পারবেন।


Coordinator:
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই পোস্ট গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোন ইউনিভার্সিটি থেকে পোস্ট গ্রাজুয়েশন পাস হলেই এবং সঙ্গে যেকোনো জায়গা থেকে এক বছরের কম্পিউটার সার্টিফিকেট করা থাকলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।


নিয়োগ স্থান:
আপনাকে নিয়োগ করা হবে ঝাড়গ্রাম জেলায়।

আবেদন পদ্ধতি: আপনাকে এখানে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে নির্দিষ্ট দিনে।


ইন্টারভিউ ডেট:
আপনাকে 9 ডিসেম্বর 2021 তারিখে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে। দুপুর 11:00 থেকে 2:00 পর্যন্ত ইন্টারভিউ হবে।


ইন্টারভিউ স্থান:
the Office of the CMOH & Member Secretary, District Health & Family Welfare Samiti, Jhargram,
PO: Raghunatipur, Dist- Jhargrarm, PIN-721507.
Phone {Member Secretary): (03221) 258258


বয়স: 
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই 21 বছর থেকে 40 বছর বয়স হতে হবে। আপনি যদি OBC ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন।


বেতন:

Coordinator : 45,000/-
Data Entry Operator: 13560/-

এছাড়াও চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য ইন্টারভিউ স্থান ও যাবতীয় তথ্য আপনারা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হল সেখানে ক্লিক করে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের প্রায় প্রতিটি জেলায় এই কর্মী নিয়োগ করা হচ্ছে যেগুলো আমরা আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি আপনি চাইলে আমাদের পূর্ববর্তী পোস্ট গুলি থেকে আপনার জেলার রিকুটমেন্ট সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন ।

 MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment