উচ্চ প্রাথমিক নিয়োগে আবারো স্থগিতদেশ দিল কলকাতা হাইকোর্ট ! আর হচ্ছেনা ইন্টারভিউ, বিপদে বহু চাকরিপ্রার্থী

 

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে উচ্চ প্রাথমিক এর জন্য সুখবর আসতে গেলেও শেষ হয়েও হইল না শেষ , আবারো উচ্চ প্রাথমিকে নিয়োগ এর উপর স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। চাকরিপ্রার্থীদের একাংশের দাবি ছিল উচ্চ প্রাথমিকে ইন্টারভিউ লিস্টে ভুলে ভরা এবং গাফিলতি রয়েছে। ইন্টারভিউ লিস্টে চাকরিপ্রার্থীদের ন্যূনতম নাম্বার দেওয়া নেই। তা ছাড়াও অনেকে বেশি নাম্বার থাকা সত্ত্বেও এই ইন্টারভিউ লিস্টে জায়গা পায়নি যেখানে অনেকে কম নাম্বারে জায়গা পেয়ে গেছে এই লিস্টে।


আদালতে চাকরিপ্রার্থীদের বক্তব্য শোনার পরে আদালতের আদালতের কাছে এটি যুক্তিসঙ্গত মনে হয়েছ তাই আদালত আবারও এই আপার প্রাইমারি নিয়োগের ওপর স্থগিতাদেশ দিল। এই মামলার পরবর্তী  শুনানি হবে আগামী 9 জুলাই শুক্রবার। এই স্থগিতাদেশ দেওয়ার পরেই আবারো অনেক চাকরিপ্রার্থী বেকায়দায় পড়লেন কারণ অনেক চাকরি প্রার্থীদের বয়স প্রায় শেষের দিকে তাই তারা বেশি বেকায়দায় পড়লেন।

এবার এই মামলাটি হয় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে। মামলাকারীদের পক্ষে আইনজীবী হিসাবে রয়েছে বিকাশ রঞ্জন ভট্টাচার্য, দিব্যেন্দু চ্যাটার্জী, ফেরদৌস শামীম, সুদীপ্ত দাস গুপ্ত  । 

অনেকের এর আগের লিস্টে নাম ছিল কিন্তু এবছর ইন্টারভিউ লিস্টের নাম আসেনি তাই তারা বেশি সমস্যায় পড়েছেন এবং তারা একজোট হয়ে মামলাটি করেছেন । এখন চাকরিপ্রার্থীরা আবার সমস্যায় ভুগবেন দীর্ঘদিন । এবার দেখার বিষয় কবে মামলাটি পুরোপুরি নিষ্পত্তি হয় এবং আপার প্রাইমারি নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়।

Leave a Comment