উচ্চ মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েত কর্মী নিয়োগ | WB H.S Pass GP GRS Recruitment 2022

পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েতে উচ্চ মাধ্যমিক পাসে চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। এখানে পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেই কেবলমাত্র আবেদন করতে পারবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এখানে চাকরি করতে পারেন। এখানে পশ্চিমবঙ্গের গ্রাম রোজগার যোজনা পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে উচ্চ মাধ্যমিক যোগ্যতায় চাকরি প্রার্থীর আবেদন করতে পারবেন। পুরুষ ও মহিলা সকলেই এখানে আবেদনের যোগ্য। নিজের এলাকায় সরকারি চাকরি করার বিরাট বড় সুযোগ রয়েছে এখানে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং গ্রাম রোজগার যোজনা(GRS) পদে আবেদন করতে চান তাহলে আপনি অবশ্যই এই খবরটি বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন। নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন গুলো দেওয়া হল যে গুলো ভালো করে জেনে নেবেন।


পদের নাম:
এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- গ্রাম রোজগার যোজনা(GRS)


বয়স:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনার বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
ইতিমধ্যে এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে । এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 21.02.2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 08.03.2022 তারিখ পর্যন্ত।


আবেদন পদ্ধতি:
এখানে অফলাইনে এর মাধ্যমে আপনাকে আবেদন করতে হবে। আপনারা অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করলেই আবেদনের ফরম টি পেয়ে যাবেন। আবেদন ফরমটি ভালো করে ফিলাপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।


আবেদনপত্রের সঙ্গে যেসব ডকুমেন্ট জমা দেবেন:

বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড
আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস
কম্পিউটার সার্টিফিকেট
কাস্ট সার্টিফিকেট যদি থাকে
আধার কার্ড/ভোটার কার্ড
আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি


আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
রায়গঞ্জ ব্লক ডেভলপমেন্ট অফিস।


নিয়োগ পদ্ধতি:
এখানে কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি আপনাকে মেরিট লিস্ট এর উপর ভিত্তি করে নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে অবশ্যই উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। সায়েন্স বা ভোকেশনাল থাকলে আপনি এখানে চাকরি করার সুযোগ পাবেন। এছাড়াও আপনাকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।


বেতন:
এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে প্রতিমাসে 12000/- টাকা করে বেতন দেওয়া হবে।

এখানে চাকরি করতে চাইলে আপনি চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করলে।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment