উচ্চ মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের গ্রাম রোজগার সহায়ক (GRS) পদে প্রচুর কর্মী নিয়োগের | WB GRS JOB RECRUITMENT 2022

 

উচ্চ মাধ্যমিক পাস চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর। পশ্চিমবঙ্গে উচ্চ মাধ্যমিক পাস চাকরি প্রার্থীদের জন্য গ্রাম রোজগার সহায়ক (GRS) পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। আপনি যদি উচ্চ মাধ্যমিক পাশ করে এখানে চাকরি করতে চান তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হলো সেগুলো ভালো করে দেখে নেবেন।


পদের নাম:
এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- গ্রাম রোজগার সহায়ক(GRS) ।


বয়স:
এখানে যে সমস্ত চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 35 বছরের মধ্যে। সংরক্ষিত চাকরিপ্রার্থীরা এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 21.03.2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 29.03.2020 তারিখ পর্যন্ত।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে অফলাইনে মাধ্যমে আবেদন করতে হবে। নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন এ আপনারা আবেদনপত্রটি পেয়ে যাবেন, সেটি প্রিন্ট আউট করে ভালো করে ফিলাপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি খামে ভরে পোস্ট অফিসের মাধ্যমে নিচের দেওয়া ঠিকানায় আবেদনপত্রটি পাঠাতে হবে।


আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট সংযুক্ত করবেন:

  • মাধ্যমিকের এডমিট কার্ড
  • আপনার সমস্ত শিক্ষাগতযোগ্যতার ডকুমেন্ট ও সার্টিফিকেট
  • কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
  • কম্পিউটার সার্টিফিকেট
  • আধার কার্ড অথবা ভোটার কার্ড
  • 5 টাকার পোস্টাল স্টাম্প


আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
The Office Of The Programme Office and Block Development Office, Ranibandh, Bankura.


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। আপনি যদি সাইন্স বিষয়ে উচ্চ মাধ্যমিক পাশ করে থাকেন তাহলে আপনাকে আগে অগ্রাধিকার দেওয়া হবে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়লেই বিস্তারিত ভাবে জেনে নিতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment