উচ্চ মাধ্যমিক পাশে রাজ্যের কলেজে বিপুল পরিমাণে গ্রুপ সি কর্মী নিয়োগ | College Group-C Recruitment

 

রাজ্যের বেকার চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে একটি বিশাল বড় সুখবর। রাজ্য কলেজে প্রচুর পরিমাণে শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে গ্রুপ সিপাতে কর্মী নিয়োগ করা হবে। এখানে সকল চাকরিপ্রার্থীরাই আবেদন জানানোর সুযোগ পাবেন এবং যারা এখানে চাকরি পাবেন তাদের প্রচুর পরিমাণে বেতন দেওয়া হবে। তাহলে আর দেরী কেন চলুন এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

পদের নাম: এখানে যে সমস্ত শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল-

লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, 

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, 

ড্রাইভার গ্রেড II, 

জুনিয়র টেকনিশিয়ান, 

সিকিউরিটি ইন্সপেক্টর,

অন্যান্য

শিক্ষাগত যোগ্যতা: এখানে প্রত্যেকটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে। ন্যূনতম এখানে উচ্চ মাধ্যমিক পাশ হলেই চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবেন এছাড়াও আরও বিভিন্ন পদের ক্ষেত্রে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা রয়েছে। উচ্চ পদের ক্ষেত্রে এখানে উচ্চ যোগ্যতা দরকার এবং নিম্ন পদের ক্ষেত্রে এখানে উচ্চ মাধ্যমিক পাস হলে চাকরি প্রার্থীরা আবেদন জানানোর সুযোগ পেয়ে যাবেন।

বয়স: এখানে চাকরি করতে চাইলে চাকরিপ্রার্থীদের ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর বয়স পর্যন্ত চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানানোর সুযোগ পাবেন। এছাড়াও সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের এখানে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন: এখানে চাকরি করলে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৫,৪০০/- টাকা করে।

আবেদন পদ্ধতি: এখানে সরাসরি অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীদের আবেদন জানাতে হবে। প্রথমে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে পরবর্তীকালে লগইন করে মূল ফর্মটি ফিলাপ করতে হবে। অনলাইনে আবেদন করার সময় বেশ কিছু প্রয়োজনীয় ডকুমেন্ট যেমন ফটো সিগনেচার ও অন্যান্য শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টগুলো স্ক্যান করে রেখে দিতে হবে।

এছাড়াও এই চাকরির সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে দেখে নেবেন।

Official notice:CLICK HERE
OFFICIAL website: CLICK HERE

Leave a Comment