উচ্চ মাধ্যমিক পাশে 10000 শূন্য পদে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ | WB Bandhan Bank Recruitment 2022

 

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর । বন্ধন ব্যাংকে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনি যদি মাধ্যমিক অথবা উচ্চমাধ্যমিক পাশ বা গ্রাজুয়েশন পাস করে থাকেন তাহলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে কোন রকম পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ছোট্ট একটি ইন্টারভিউয়ের মাধ্যমে আপনাকে সিলেকশন করা হবে এবং সরাসরি নিয়োগ করা হবে। আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তাহলে আর দেরি না করে কিভাবে আবেদন করবেন এবং কিভাবে আপনি এই চাকরি পাবেন তা বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল সেখান থেকে বিস্তারিত জেনে নিন।


যেসব পদে এখানে কর্মী নিয়োগ করা হবে:

Administration
Agri Business
Analytics/BIU/Corporate Strategy
Audit
Banking Operations & Customer Services
Branch Banking
Compliance
Corporate Salary
Corporate Services
Digital Banking
Finance & Accounts
Housing Finance
Human Resources
IT
Legal/Vigilance
Marketing
Micro Banking
Others
Retail Assets
Risk
SME & MSME Banking
Trade Finance
Treasury
Wholesale Banking


মোট শূন্যপদ:
সমগ্র পশ্চিমবঙ্গ তথা সমগ্র ভারতবর্ষে বেশকিছু নতুন ব্রাঞ্চ তৈরি হয়েছে এবং পুরাতন ব্রাঞ্চ গুলোতেও প্রচুর পরিমাণে কর্মীর প্রয়োজন সবমিলিয়ে সমগ্র পশ্চিমবঙ্গে তথা সমগ্র ভারতবর্ষে প্রায় 10 হাজারের মতো বন্ধন কর্মীর প্রয়োজন।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে উচ্চ মাধ্যমিক পাস অথবা গ্রাজুয়েশন পাস হতে হবে।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনাকে প্রতিমাসে 12500 টাকা করে বেতন দেওয়া হবে। এছাড়াও এখানে বছর বছর বেতন বৃদ্ধির সুবিধা ও প্রমোশনের সুবিধা আছে।


বয়স:
এখানে আবেদন করতে হলে প্রার্থীকে অবশ্যই 18 থেকে 40 বছর বয়স হতে হবে।


প্রমোশন :
আপনার যোগ্যতা অনুযায়ী ও কাজের উপরে বছর বছর প্রমোশনের ব্যবস্থা আছে।


জব লোকেশন:
পশ্চিমবঙ্গে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে এছাড়াও পশ্চিমবঙ্গের বাহিরেও কিছু কর্মী নিয়োগ করা হবে। আপনি যেই ডিভিশনে আবেদন করবেন আপনাকে সেই ডিভিশনের আন্ডারে চাকরি দেওয়া হবে।


আবেদন পদ্ধতি:
এখানে আবেদন করতে হলে আপনার বায়ো ডাটা সহ আপনার সমস্ত একাডেমিক যোগ্যতার মার্কস জেরক্স করে আপনার পার্শ্ববর্তী কোন বন্ধন ব্যাংকিং ইউনিট ম্যানেজারের কাছে গিয়ে জমা দিতে হবে। জমা দেওয়ার কিছুদিন পরেই ওই নির্দিষ্ট এরিয়ার ডিভিশন অফিস থেকে আপনাকে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। ইন্টারভিউ সিলেকশন হলেই আপনার চাকরি হয়ে যাবে।

এছাড়াও এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। আপনারা সরাসরি বন্ধন ব্যাংক এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।


আবেদন করার কতদিন পরে চাকরি হবে?

এখানে আবেদন করার এক থেকে দু মাসের মধ্যেই আপনাকে ইন্টারভিউর জন্য ডাকা হবে । আপনি যদি এখানে ইন্টারভিউ দিয়ে থাকেন তাহলে আপনাকে কিছুদিন পরে ট্রেনিংয়ের জন্য ডাকা হবে। ট্রেনিং সম্পন্ন হওয়ার এক মাসের মধ্যে আপনাকে চাকরির জন্য জয়নিং করানো হবে।


এখানে চাকরি করলে ছুটির ব্যবস্থা কেমন হবে ?

ব্যাংকের চাকরির যেসব ছুটির ব্যবস্থা আছে সমস্ত ধরনের ছুটির ব্যবস্থা এখানে পাবেন। প্রতিমাসে চারটা রবিবার এ দুটো শনিবার ছুটি পাবেন।

আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনি বন্ধন ব্যাংকের ব্যাংকিং ইউনিট এগিয়ে চাকরির ব্যাপারে বিস্তারিত যোগাযোগ করতে পারেন।

OFFICIAL WEBSITE: CLICK HERE
APPLY NOW : CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment