উচ্চ মাধ্যমিক পাসে ট্রেড এ্যাপ্রেন্টিস ও ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ | trade apprentice and data entry operator recruitment

 

ট্রেড এ্যাপ্রেন্টিস ও ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে, যেখানে উচ্চমাধ্যমিক পাশ থেকে শুরু করে গ্রাজুয়েশন পাস ও আইটিআই পাস সমস্ত শ্রেনীর প্রার্থীরাই এখানে বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। এখানে ট্রেড এ্যাপ্রেন্টিস সহ ডাটা এন্ট্রি থেকে শুরু করে আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে । আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া আছে সেগুলো ভালো করে জেনে নিন।


পদের নাম: এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হলো ট্রেড এ্যাপ্রেন্টিস ও ডাটা এন্ট্রি অপারেটর।


মোট শূন্যপদ:
এখানে মোট 245 টি শূন্য পদ রয়েছে।


আবেদনের তারিখ
: এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 10 ডিসেম্বর 2021 তারিখ থেকে এবং আবেদন প্রক্রিয়া চলবে 27 ডিসেম্বর 2021 তারিখ পর্যন্ত।


Advertisement No.
IOCL/MKTG/SR/APPR/2021-22 Phase-II


শিক্ষাগত যোগ্যতা:
এখানে উচ্চমাধ্যমিক পাশ থেকে শুরু করে গ্রাজুয়েশন পাস ও আইটিআই পাশে বিভিন্ন পদে প্রচুর শূন্য পদ রয়েছে আপনারা নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে বিস্তারিত ভাবে জেনে নিতে পারবেন।


বয়স:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনার বয়স 18 থেকে 24 বছরের মধ্যে হতে হবে কিন্তু আপনি যদি রিজাভ ক্যাটাগরির প্রার্থী হয়ে থাকেন তাহলে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । এখানে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর তরফ এ নিয়োগ করা হবে। আপনি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ও বিস্তারিত জানতে পারেন।


কিভাবে আবেদন করতে হবে:

1. নির্ধারিত যোগ্যতার মানদণ্ড পূরণকারী প্রার্থীরা 10 ডিসেম্বর 2021 (10.00 A.M.) থেকে 27 তারিখ 2021 (5.00 P.M.) পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।
লিঙ্কের মাধ্যমে যা অফিশিয়াল কর্পোরেট ওয়েবসাইট https://www.iocl.com/apprenticeships-এ দেওয়া হবে। শুধুমাত্র অনলাইন আবেদনের মোড গ্রহণ করা হবে।

2. অনলাইন আবেদন পূরণ করার পরে, সর্বশেষ রঙিন ছবির স্ক্যান কপি, তারিখের প্রমাণ হিসাবে নথির স্ক্যান কপি, জন্মের (দশম শ্রেণির সার্টিফিকেট/মার্কশিট), নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা, প্রযোজ্য জাত শংসাপত্র এবং স্বাক্ষর আপলোড করতে হবে। কোনো একক নথির অনুপস্থিতিতে, আবেদনটি সংক্ষিপ্তভাবে প্রত্যাখ্যান করা হবে।
সঠিকভাবে আবেদনপত্রটি পূরণ হলে লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোড করার জন্য ই-মেইল/এসএমএস দ্বারা আপনাকে অবহিত করা হয়েছে।

3. যে সমস্ত অ্যাপ্লিকেশনগুলি অসম্পূর্ণ / শংসাপত্রের স্ব-প্রত্যয়িত কপি সহ আপলোড করা হয়নি / শর্তাবলীর সাথে সঙ্গতিপূর্ণ নয় তাদের আবেদন পত্র প্রত্যাখ্যানের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন ।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment