কমিশনের বিশাল বড় দুর্নীতি! 17 বছর বয়সেই পাশ করলো আপার প্রাইমারি চাকরির পরিক্ষা কী করে সম্ভব! আবারো থমকে নিয়োগ প্রক্রিয়া

 

আপারে বিরাট বড় অনিয়ম করলো কমিশন যার প্রমাণ পাওয়া গেল বিভিন্ন ফেসবুক গ্রুপে যেখানে 1998 সালে জন্ম হয়েও আপার প্রাইমারি ইন্টারভিউ লিস্টে স্থান পেলো এক পার্থী এই নিয়ে তুমুল আলোচনা হচ্ছে আপার প্রাইমারি চাকরি প্রার্থীদের মধ্যে । কমিশন এখানে বড়োসড়ো ঘাপলা করেছে। 


আপার প্রাইমারি নিয়োগ প্রক্রিয়া এমন পর্যায়ে পৌঁছেছে যেখানে শেষ হয়েও হইল না শেষ । বারংবার অস্বচ্ছতার জন্য কোর্টের কাছে দ্বারস্থ হচ্ছে চাকরিপ্রার্থীরা এবং কোর্ট যত চাইছে এই নিয়োগ প্রক্রিয়া নিষ্পত্তি করতে কমিশন ততই নিজের মতন করে কাজ করছে যেখানে অস্বচ্ছতার ছাপ ফুটে উঠছে ।


বিভিন্ন ফেসবুক গ্রুপ থেকে সংগৃহীত এই তথ্যটি। তবে এর সত্যতা এখনো যাচাই করা হয়নি কিন্তু যতটা মনে হচ্ছে এটি সত্যি ঘটনা এবং এখানে 1998 সালে জন্ম হওয়া সত্ত্বেও সে ডাক পেয়েছে আপার প্রাইমারির ইন্টারভিউ এর জন্য।

এসব ঘটনায় সামনে আসতেই সকলেই বুঝে গিয়েছে এখানে বিরাট বড় দুর্নীতি রয়েছে তাই সকলে আবার একজোট হয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছে এই দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে এবং স্বচ্ছ নিয়োগের জন্য।

Leave a Comment