কোনরকম যোগ্যতা ছাড়াই পশ্চিমবঙ্গে সংবাদিকতার চাকরির সুযোগ | West Bengal journalism job Recruitment

 

পশ্চিমবঙ্গ রাজ্যে এক নতুন চাকরির বিজ্ঞপ্তি বেরিয়েছে। যেখানে শুধুমাত্র বায়োডাটা জমা দিয়েই আপনি চাকরি পেয়ে যাবেন। এখানে আপনাকে নিয়োগ করা হবে সাংবাদিক হিসেবে। এখানে চাকরি করতে হলে আপনাকে সংবাদিকতা নিয়ে পড়াশোনা করতে হবে না, পশ্চিমবঙ্গের সকল ব্যক্তি এখানে আবেদন করতে পারবেন। আপনি যদি সাংবাদিক হতে চান তাহলে আপনি এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।


নিয়োগ সংস্থা :
নিয়োগ করা হবে উত্তরবঙ্গের সর্ববৃহৎ সংবাদপত্র “উত্তরবঙ্গ সংবাদ” পত্রিকায় সেখানে শিলিগুড়ি নিউজ ডেক্স এর জন্য সিনিয়ার এবং জুনিয়র সংবাদিকের প্রয়োজন।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে সংবাদিকতার চাকরি করতে চান তাহলে আপনাকে শুধুমাত্র স্নাতক পাশ হতে হবে। সাবলীল ভাবে আপনাকে বাংলা জানতে হবে এবং বাংলা খবর লিখতে হবে।


কীভাবে আবেদন করবেন :
কোন পদের জন্য আবেদন করছেন এবং কেন নিজেকে তার যােগ্য মনে করছেন তা উল্লেখ করবেন আপনার একটি বায়ো ডাটা বানিয়ে তার মধ্যে। সঙ্গে দিন এক কপি রঙিন ছবি, সাম্প্রতিক বায়ােডেটা যেখানে জন্মতারিখ, স্থায়ী এবং বর্তমান ঠিকানা, যােগাযােগের ফোন নম্বর, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, স্নাতক প্রতিটি পর্যায়ে কত শতাংশ নম্বর পেয়েছেন, পূর্ব কাজের অভিজ্ঞতা থাকলে তার পরিষ্কার উল্লেখ থাকবে।


আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
আপনাকে আবেদনপত্রটি নিচের দেওয়া ইমেইল আইডির মাধ্যমে ইমেইল করে পাঠাতে হবে-
EMAIL ID:  jobs.uttarbanga@gmail.com


আবেদনের শেষ তারিখ:
আপনাকে আবেদনপত্রটি 20 ডিসেম্বর 2021 তারিখের আগে পাঠাতে হবে।

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment