নতুন বছরে Jio কোম্পানি দিচ্ছে ১ টাকায় আনলিমিটেড নেট ও অন্যান্য সুবিধা , কিভাবে পাবেন জেনে নিন | Reliance Jio 2023 Offer

 

আপনি কি বর্তমানে একজন Reliance Jio সিম কার্ডের উপভোক্তা? যদি না হয়ে থাকেন তাহলে বর্তমানে আপনি যে কোম্পানির সিম কার্ড ব্যাবহার করছেন তা বাতিল করে আজই Reliance Jio সিম কার্ড নিয়ে নিন। কি ভাবছেন কেন এমনটা বলছি? জানার জন্য খুবই কৌতুহল হচ্ছে? তাহলে শুনুন ভারতের সবচেয়ে বড়ো ও সুবিখ্যাত টেলিকম কোম্পানি হল Reliance Jio। ২০১৬ সালে Reliance এর নাম বদলে Jio হওয়ার পর থেকেই এই টেলিকম কোম্পানি দেশের প্রতিটি Reliance Jio গ্ৰাহকদের জন্য মাঝে মধ্যেই বেশ কিছু আকর্ষনীয় অফার দিয়ে থাকে। তবে এবারে এই কোম্পানির তরফ থেকে দেশের সকল Reliance Jio গ্ৰাহকদের জন্য আসন্ন নতুন বছর অর্থাৎ ২০২৩ সালের শুরুতেই আগের অফার গুলির থেকে আরও অধিক আকর্ষণীয় এক অফার নিয়ে হাজির হতে চলেছে Reliance Jio নামক টেলিকম কোম্পানি। 

       নতুন এই অফার এর মাধ্যমে দেশের সকল Reliance Jio সিম কার্ডের উপভোক্তারা মাত্র ১ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ১ জিবি ডাটা উপভোগের সুবিধা। যেখানে অন্যান্য সব টেলিকম কোম্পানি গুলি দিনকে দিন ক্রমশ Recharge এর দাম বাড়িয়েই চলেছে সেই সময়ে দাঁড়িয়ে Reliance Jio কোম্পানির দেওয়া এই নতুন অফার যে দেশের প্রতিটি Reliance Jio সিম কার্ডের উপভোক্তা সহ আরও অন্যান্য সব সিমকার্ডের উপভোক্তাদের মনে একটা বিশ্বাস ও ভালোবাসার জায়গা করে নেবে তা বলাই বাহুল্য। তবে এক্ষেত্রে শুধুমাত্র ১ টাকা দিয়ে রিচার্জ করলেই চলবে না। এই অফার রিচার্জ এর ক্ষেত্রে কোম্পানির তরফে বেশ কিছু শর্ত রাখা হয়েছে। এখন আমরা সেগুলি নিয়েই আলোচনা করব।

রিচার্জের শর্তাবলী:-

Reliance Jio কোম্পানির তরফ থেকে দেওয়া স্পেশাল অফার এর সুবিধা লাভ করতে হলে উপভোক্তাদের নিম্নলিখিত শর্তগুলি পালন করতে হবে। আর সেগুলি হল-

প্রথমত, ১ টাকার বিনিময়ে ১ জিবি ডাটা লাভ করার জন্য রিচার্জ করার ক্ষেত্রে উপভোক্তাকে সম্পূর্ণ ভাবে হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে পেমেন্ট প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এক্ষেত্রে অন্য কোনো পেমেন্ট অ্যাপের মাধ্যমে করা পেমেন্ট গ্ৰাহ্য হবে না।

দ্বিতীয়ত, ১ টাকার বিনিময়ে ১ জিবি ডাটা লাভের এই অফারের মাধ্যমে উপভোক্তাদের কোম্পানির তরফ থেকে কেবলমাত্র ১ জিবি ডাটা ই দেওয়া হবে। এক্ষেত্রে উপভোক্তারা কোনো রকম কলের সুবিধা পাবেন না।

তৃতীয়ত, রিচার্জের সময় উপভোক্তারা যে হোয়াটসঅ্যাপ নম্বরের মাধ্যমে পেমেন্ট করবেন সেই নম্বরটি তার ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে লিঙ্ক থাকতে হবে। অর্থাৎ এক্ষেত্রে আপনার হোয়াটসঅ্যাপ নম্বর এবং ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করা ফোন নম্বর যদি আলাদা হয় তাহলে আপনি এই সুবিধা লাভ করা থেকে বঞ্চিত হবেন।

চতুর্থত, এক্ষেত্রে পেমেন্টের পূর্বে হোয়াটসঅ্যাপের তরফে ভেরিফিকেশন করা হবে এবং ভেরিফিকেশনের প্রক্রিয়াটি সম্পন্ন হলেই তবেই আপনি পেমেন্ট করতে পারবেন।

রিচার্জ পদ্ধতি:-

এই আকর্ষনীয় রিচার্জের সুবিধা পাওয়ার জন্য আপনাকে যা যা করতে হবে সেগুলি হল-

প্রথমত, এক্ষেত্রে উপভোক্তাকে Reliance Jio কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে Jio Care চ্যাটবটটি Open করতে হবে।

দ্বিতীয়ত, 7000770007 এই নম্বরে একটি Hi বলে SMS করতে হবে।

তৃতীয়ত, এরপর Jio Sim Recharge লিখে আপনি যদি নিজের জন্য রিচার্জ করে থাকেন তাহলে Recharge অপশনে ক্লিক করে অথবা যদি অন্য কারোর জন্য রিচার্জ করেন তাহলে Recharge For a Friend অপশনে ক্লিক করতে হব।

 চতুর্থত, এবার যে ফোন নাম্বারের জন্য আপনি রিচার্জ করতে চান সেটিকে সঠিক ভাবে নির্দিষ্ট স্থানে টাইপ করতে হবে ‌

পঞ্চমত, এরপর আপনার সামনে Reliance Jio সিম রিচার্জের সমস্ত রকম দামের প্ল্যান গুলির লিস্ট আসবে। সেখান থেকে ১ টাকার প্ল্যান এ ক্লিক করতে হবে।

ষষ্ঠত, সবশেষে হোয়াটসঅ্যাপের মাধ্যমে পেমেন্ট প্রক্রিয়া ঠিকঠাক মতো সম্পন্ন হওয়ার পর কোম্পানির তরফ থেকে আপনি যে নম্বরের জন্য রিচার্জ করেছিলেন সেই নম্বরে ১ টাকায় ১ জিবি ডাটার প্ল্যানটি Activate করা হবে।

       তাহলে আর এক মূহুর্তও অপেক্ষা না করে যদি আপনি যোগ্য হয়ে থাকেন তাহলে যত শীঘ্র সম্ভব রিচার্জ করে ফেলুন আর এই স্পেশাল অফারের সুবিধা লাভ করুন।

MORE Update: CLICK HERE
এই ধরনের বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL: CLICK HERE

bengalpravakar.com

Recent Posts

নতুন করে শুরু হলো স্বামী বিবেকানন্দ স্কলারশিপে আবেদন, আবেদন করলে টাকা

SVM Scholarship 2024 : দিনের পর দিন রাজ্যে কমছে শিক্ষিত পড়ুয়াদের হার। আমাদের পশ্চিমবঙ্গে এমন…

2 days ago

পশ্চিমবঙ্গের রূপশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর ও অ্যাকাউন্টেন্ট পদে কর্মী নিয়োগ | Ruposhree prakalpa recruitment

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে একটি চাকরির সুখবর। যে সমস্ত চাকরিপ্রার্থীরা দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান…

2 days ago

ভারতের সাধারণ জ্ঞানের প্রশ্ন পর্ব – 5। WB India General knowledge question Answer Practice set – 5

আজ আমরা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি ভারতের কিছু অজানা তথ্য বা ভারতের কিছু সাধারণ…

2 weeks ago

উচ্চ মাধ্যমিক পাশেই রাজ্য দূরদর্শন কেন্দ্রে প্রচুর কর্মী নিয়োগ | Kolkata Doordarshan Kendra Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। এবার নিয়োগ বিজ্ঞপ্তি…

1 year ago

৫,০০০ হাজারের বেশি শূন্য পদে স্বাস্থ কর্মী নিয়োগ | WB Health Recruitment

 চাকরিপ্রার্থীদের জন্য দারুণ সুখবর, রাজ্যে পুনরায় ৫,০০০ হাজারের বেশি শূন্য পদে স্বাস্থ কর্মী ( WB…

1 year ago

পশ্চিমবঙ্গের গ্রুপ সি পদে প্রচুর কর্মী নিয়োগ | WB Group-C Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। পশ্চিমবঙ্গ সরকারের তরফে…

1 year ago