নাম্বার সহ উচ্চ প্রাথমিকের ইন্টারভিউ লিস্ট বেরোনোর পরেও আবারো ভুল ভ্রান্তি! আবারো মামলা কলকাতা হাইকোর্টের

 

আজ নাম্বার সহ প্রকাশিত হয়েছে উচ্চ প্রাথমিকে ইন্টারভিউ লিস্ট। তবে এই লিস্টে ভুলে ভরা এমনই তথ্য সামনে উঠে এসেছে। আবারও এই লিস্টের উপরে মামলা হবে বলে জানা যাচ্ছে চাকরিপ্রার্থীদের তরফ থেকে।



অনেকেই ডকুমেন্ট ভেরিফিকেশন করেছিল নাম্বারও বেশি ছিল কিন্তু  তাদের রিজেক্ট লিস্টে নাম এসেছে। তবে তাদের কাছে প্রমান আছে যে তারা ডকুমেন্ট ভেরিফিকেশন সাকসেসফুলি করেছিল তার প্রিন্ট আউট আছে তাদের কাছে।




অনেক চাকরিপ্রার্থীরা বলছে একাডেমিক মার্কসের উপরে ঘাপলা হয়েছে। অনেকের অ্যাক্যাডেমিকস মার্ক বেশি থাকা সত্ত্বেও তাদের একাডেমিক মার্কস কমিয়ে তাদের লিস্টে জায়গা দেওয়া হয়নি। আবার অনেকের একাডেমিক মার্কস কম থাকায়ও তারা এই লিস্টে জায়গা পেয়েছে।


কমিশনের এই ভুলে ভরা লিস্ট দেখার পরে চাকরিপ্রার্থীরা দিশেহারা হয়ে পড়েছে। তারা এখন কি করবে কিছু বুঝতে পারছেনা। এমন পরিস্থিতিতে অনেক চাকরিপ্রার্থী একজোট হয়ে আবারো কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হবে বলে জানা যাচ্ছে।


ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টের অ্যাডভোকেট ফিরদৌস শামীম জানিয়েছেন এই লিস্টে প্রচুর পরিমাণে ভুল রয়েছে ।কমিশন আবারও ঘাপলা করেছে এবং সেই একই ভুল করেছে ।কোন ক্ষেত্রে যারা সিলেক্টেড হয়েছে তাদের নাম্বার বাড়িয়া ইন্টারভিউ লিস্ট স্থান দেওয়া হয়েছে ।কোন ক্ষেত্রে একজন প্রার্থীকে ডকুমেন্ট ভেরিফিকেশন সাকসেসফুলি করেছে তার নাম কোন জায়গায় নেই ,ইনক্লুডেড নটইনক্লুড রিজেক্ট লিস্ট কোন জায়গায় কোন নাম নেই। কমিশনের এই ভুলে ভরা লিস্ট অত্যন্ত দুর্ভাগ্যজনক।




আবারও এই নিয়ে চাকরি প্রার্থীদের মধ্যে চরম উত্তেজনা শুরু হয়েছে । কমিশনের একের পর এক ভুলভন্তি নিয়ে আবারো মামলা হবে কলকাতা হাইকোর্টে এবং সকলের একটাই দাবি কমিশন বার বার কেন ভুল করছে তার জবাব নেওয়া এবং আবারও সঠিকভাবে কোন ভুলভ্রান্তি না করে মেরিট এর উপর ভিত্তি করে নতুন লিস্ট প্রকাশের দাবি জানাচ্ছে সকলেই ।

Leave a Comment