ন্যূনতম যোগ্যতায় পশ্চিমবঙ্গের কৃষি বিশ্ববিদ্যালয় প্রচুর পরিমাণে গ্রুপ সি কর্মী নিয়োগ | WB Govt Job Recruitment 2022

 

যে সমস্ত চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং দীর্ঘদিন ধরে সরকারি চাকরির খোঁজ করছেন তাদের জন্য চলে এলো নতুন করে বিশাল বড় একটি চাকরির সুখবর। ইতিমধ্যে পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয় প্রচুর পরিমাণে গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সমস্ত চাকরি প্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং এখানে চাকরি করতে আগ্রহে তারা অবশ্যই এখানে চাকরি করতে পারেন। উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ে non-teaching পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এটি আপনার জন্য অবশ্যই একটি বিশাল বড় সুখবর। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে পারবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হল যে গুলো ভালো করে দেখে তবে আবেদন করবেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের যে পদে গ্রুপ সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট ।

বেতন: আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনাকে প্রতিমাসে 8000/- টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: এখানে চাকরিপ্রার্থীদের আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না চাকরি প্রার্থীরা সরাসরি ইন্টারভিউ দিন ইন্টারভিউ স্থানের উপস্থিত হয়ে ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন। ইন্টারভিউ তে চাকরিপ্রার্থীরা সমস্ত ধরনের ডকুমেন্ট সঙ্গে করে নিয়ে যাবেন। ডকুমেন্টসগুলো অরিজিনাল কপি ও জেরক্স কপি সঙ্গে নিয়ে যাবেন। ইন্টারভিউ দিন ইন্টারভিউ স্থানে উপস্থিত হয়ে প্রথমে বায়োডাটা সহ অন্য ডকুমেন্টগুলো জমা দিতে হবে পরবর্তীকালে ইন্টারভিউ দিতে হবে।

নিয়োগ পদ্ধতি: এখানে আপনাকে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে, আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। ইন্টারভিউয়ের দিন আপনি আপনার আবেদন করার ফর্ম, বায়োডাটা ও তার সঙ্গে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার অরিজিনাল সার্টিফিকেট গুলো নিয়ে যাবেন।

আবেদন করার সময় যে সব ডকুমেন্টস এর প্রয়োজন:

1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড

2. বয়সের প্রমাণপত্র

3. আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

4. পাসপোর্ট সাইজের ছবি

5.  আধার কার্ড অথবা ভোটার কার্ড

6. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

7. অভিজ্ঞতা সার্টিফিকেট যদি থাকে

ইন্টারভিউয়ের তারিখ: যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে ইন্টারভিউ দিতে ইচ্ছুক তাদের 7 সেপ্টেম্বর 2022 তারিখে সরাসরি ইন্টারভিউ স্থানে উপস্থিত হয়ে যেতে হবে। এখানে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে দুপুর 12 টা থেকে।

বয়স: এখানে আবেদন করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই 40 বছরের কম তবে সংরক্ষিত শ্রেণীর চাকরি প্রার্থীরা এখানে সরকারের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীকে পশ্চিমবঙ্গের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে শুধুমাত্র গ্রাজুয়েশন পাশ হতে হবে।

ইন্টারভিউ স্থান: উত্তরবঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়, কোচবিহার।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য নিচে দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। এছাড়াও আপনি নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি আবেদন করতে পারেন।


OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a Comment