পশ্চিমবঙ্গেই দক্ষিণ পূর্ব রেলওয়ের তরফে প্রচুর কর্মী নিয়োগ | WB Railway Recruitment – Apply Now

 

দক্ষিণ পূর্ব রেলওয়ের তরফে প্রচুর কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের কলকাতায়। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনি সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন। এখানে আপনাকে আবেদন করতে কোন রকম টাকা দিতে হবে না সম্পূর্ণ বিনামূল্যেই আবেদন করতে পারবেন। এখানে প্রচুর শূন্য পদ রয়েছে। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে নীচের চার্টে সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে যেগুলো ভালো করে পড়ে তবে আবেদন করবেন।


পদের নাম:
এখানে আপনাকে নিয়োগ করা হবে GOODS Guard হিসাবে।

মোট শূন্যপদ: এখানে মোট 520টি শূন্য পদ রয়েছে (UR-227, SC-126, ST-30 OBC-87)।


বয়স:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনার বয়স অবশ্যই 18 থেকে 42 বছরের মধ্যে হতে হবে। SC/ST ক্যাটাগরির হয়ে থাকেন তাহলে আপনার বয়স 18 থেকে 47 বছরের মধ্যে হতে হবে। আপনি যদি OBC ক্যাটাগরির হয়ে থাকেন তাহলে আপনার বয়স 18 থেকে 45 বছরের মধ্যে হতে হবে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর অফিশিয়াল অবশ্যই আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । আপনারা আবেদন করতে পারবেন এই ওয়েবসাইটে – www.rrcser.co.in.

আপনার যদি এখানে আবেদন করতে সমস্যা হয় তাহলে আপনি অবশ্যই রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর অফিশিয়াল ইমেইল আইডি-cmrrcrailnet@gmail.com এখানে যোগাযোগ করতে পারেন।


নিয়োগ পদ্ধতি:
এখানে প্রথমে আপনাকে একটা কম্পিউটার মাধ্যমে সিবিটি পরীক্ষা দিতে হবে। আপনি যদি এই পরীক্ষায় পাশ করেন তাহলে আপনার ডকুমেন্ট ভেরিফিকেশন ও ফিটনেস চেক করে আপনাকে নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা:
ডিগ্রী পাস অর্থাৎ আপনাকে এখানে গ্রাজুয়েশন পাস হতে হবে।


আবেদনের তারিখ:
আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 24.11.2021 থেকে এবং আবেদন প্রক্রিয়া চলবে 23.12.2021 পর্যন্ত।


আবেদন মূল্য
: আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে কোন রকম আবেদন মূল্য দিতে হবে না, সম্পূর্ণ বিনামূল্যে আপনি আবেদন করতে পারবেন।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে 20200/- টাকা বেতন দেওয়া হবে বেতনের সঙ্গে আরও সরকারি অন্যান্য ভাতা পাবেন।

এছাড়াও আপনারা আবেদন সংক্রান্ত চাকরি সংক্রান্ত বিস্তারিত তথ্য অফিশিয়াল নোটিফিকেশন থেকে দেখে নিতে পারবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো পড়ুন। নিচে অফিশিয়াল নতিফিকেশন এর লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে আপনারা সরাসরি অফিসে নোটিফিকেশন টা ডাউনলোড করে নিতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment