পশ্চিমবঙ্গের গ্রামে গ্রামে প্রচুর স্বাস্থ্য কর্মী নিয়োগ, সরাসরি অনলাইনে আবেদন করুন | 10 Pass WB Health Worker Recruitment 2022

 

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিশাল বড় একটি সুখবর। পশ্চিমবঙ্গের গ্রামে গ্রামে প্রচুর পরিমাণে স্বাস্থ্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের জেলা শাসক দপ্তর এর তরফ থেকে। এখানে চাকরি করতে হলে পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এখানে চাকরি করতে পারেন। শুধুমাত্র মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গে প্রায় শতাধিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং নিজের এলাকায় চাকরি করতে চান তাহলে আপনি এই খবরটি বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন।

পদের নাম: এখানে যে পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল- Accredited Social Health Activist


মোট শূন্যপদ:
এখানে মোট 213 টি শুন্য পদ রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে শুধুমাত্র মাধ্যমিক পাস করতে হবে । আপনি যদি উচ্চ শিক্ষিত হন তাহলে আপনি এখানে চাকরি করার সুযোগ পাবেন তবে আপনার মাধ্যমিক পাস যোগ্যতায় শুধুমাত্র গণ্য হবে।


নিয়োগ পদ্ধতি:
এখানে সরাসরি নিয়োগ করা হবে। এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। নিয়োগ এর আগে আপনার ডকুমেন্ট ভেরিফিকেশন ও সাধারণ একটি ইন্টারভিউ হতে পারে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বা নিচের লিংক দেওয়া থাকবে যেখান থেকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।


ইন্টারভিউয়ের সময় আপনাকে যে সব ডকুমেন্টস নিয়ে যেতে হবে:
নিচের দেওয়া ডকুমেন্টগুলো অরিজিনাল কপি ও জেরক্স কপি নিয়ে যাবেন। জেরক্স কপিগুলো আপনাকে সেল্ফ অ্যাটেস্টেড করে জমা দিতে হবে।

1.জন্ম সার্টিফিকেট বা মাধ্যমিক পরীক্ষার এডমিট কার্ড।

2.এলাকার বাসিন্দা হিসেবে ভোটার কার্ড বা রেশন 3.কার্ড।

আপনি যদি তপশিলি জাতি বা উপজাতি হন তাহলে তার সার্টিফিকেট।

3.মাধ্যমিক বা সমমান পরীক্ষার মার্কশীট।

4.দুই কপি রঙিন পাসপোর্ট সাইজের ফটো।

5.আপনার যদি বিবাহ হয়ে থাকে তাহলে বিবাহের প্রমাণপত্র বা ডিভোর্স হলে ডিভোর্সের প্রমাণপত্র বা বিধবা হলে স্বামীর ডেট সার্টিফিকেট।


আবেদনপত্র জমা দেওয়ার তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 10 ফেব্রুয়ারি 2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 23 ফেব্রুয়ারি 2022 তারিখ পর্যন্ত।


প্রার্থীর বয়স:
আপনি যদি জেনারেল candidate’s হয়ে থাকেন তাহলে আপনার বয়স 30 থেকে 40 বছরের মধ্যে হতে হবে এবং আপনি যদি তপশিলি জাতি উপজাতি হয়ে থাকেন তাহলে আপনার বয়স 22 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।


কারা কারা আবেদন করতে পারবেন:
এখানে আবেদন করতে হলে আপনাকে প্রথমত মহিলা প্রার্থী হতে হবে। আপনি যদি বিবাহিত মহিলা হয়ে থাকেন বা বিধবা বা বিবাহ বিচ্ছিন্ন মহিলা হয়ে থাকেন তাহলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।

আপনি যদি এখানে আবেদন করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য অফিসের নোটিফিকেশনটি ভালো করে ডাউনলোড করে দেখে নিবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment