পশ্চিমবঙ্গের জেলায় জেলায় Mid-Day-Meal প্রকল্পে Data-Entry-Operator (DEO) কর্মী নিয়োগ

 

পশ্চিমবঙ্গের জেলার Mid-Day-Meal প্রকল্পে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের জেলাশাসক এর তরফ থেকে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। ইতিমধ্যেই জানানো হয়েছে পশ্চিমবঙ্গে Mid-Day-Meal প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে।  এখানে পশ্চিমবঙ্গের প্রতিটি বাসিন্দা এমনকি পুরুষ-মহিলা সকলেই আবেদন করতে পারবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা বেসরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি অবশ্যই খবরটি শেষ পর্যন্ত দেখবেন এবং নিচে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেটা ডাউনলোড করে ভাল করে পড়ে নেবেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের Mid-Day-Meal প্রকল্পে যে কর্মী নিয়োগ করা হবে সেটি হলData-Entry-Operator (DEO)

আবেদন প্রক্রিয়া: আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে আবেদন করতে হবে যাক এবার থেকে প্রেসক্রাইব ফরমাটে। আপনার অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়বেন এবং এর নিচেই আবেদনের ফরম টি পেয়ে যাবেন, সেটি ফিলাপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি আপনাদের সংশ্লিষ্ট নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দেবেন:

1.আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. কম্পিউটার সার্টিফিকেট

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি

5. আবেদনপত্র

6. স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে আধার কার্ড অথবা ভোটার কার্ড

নিয়োগ পদ্ধতি: এখানে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:Office of the Block Development Officer, Khargapur-1 Dev. Block.

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: আপনি যদি এখানে আবেদন কথা আফ্রিকান তাহলে আপনাকে 22-07-2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।

বয়স সীমা: যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করবেন তাদের বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 37 বছরের মধ্যে। তবে সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীরা এখানে সরকারের নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। SC/ST চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ীটি পাঁচ বছর এবং OBC চাকরিপ্রার্থীরা সরকারের নিয়ম অনুযায়ী 3 বছর বয়সের ছাপ পাবেন।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এবং অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে দেখুন।


OFFICIAL NOTICE:CLICK HERE

APPLICATION FORM: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment