পশ্চিমবঙ্গের পৌরসভার গ্রুপ সি পদে কর্মী নিয়োগ | WB Municipal Group-C Recruitment 2022

 

পশ্চিমবঙ্গে পৌরসভার তরফ থেকে প্রচুর পরিমাণে গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে উচ্চ মাধ্যমিক পাস চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। যেসব চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং উচ্চমাধ্যমিক পাশ করে সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এই খবরটি বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন। এখানে পুরুষ ও মহিলার সকল চাকরি প্রার্থী আবেদন করতে পারবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই চাকরি সম্বন্ধে বিস্তারিত খুঁটিনাটি জেনে নিন এবং নিচে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া থাকবে যেটা ডাউনলোড করে ভাল করে পড়ে নেবেন।


বিজ্ঞপ্তি নাম্বার:
WBMSC/web/03/Direct-I


পদের নাম:
পশ্চিমের পৌরসভায় গ্রুপ সি পদে জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে পশ্চিমবঙ্গের চেয়ে কোন স্কুল থেকে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ হতে হবে।


বেতন:
এখানে চাকরি করলে সরকারি নিয়ম অনুযায়ী এ লেভেল 6 অনুসারে যে সরকারি বেতন কাঠামো আছে সেই অনুপাতে আপনাকে এখানে বেতন দেওয়া হবে ।


বয়স:
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী এখানে বয়সের ছাড় পাবেন।


আবেদন পদ্ধতি:
যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে আগ্রহী তারা সরাসরি পশ্চিমবঙ্গের পৌরসভার অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। নিচে অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া থাকবে সেখান থেকে আপনারা সরাসরি আবেদন করতে পারবেন।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
এখানে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 27 মার্চ থেকে এবং আবেদন চলবে 13 ই এপ্রিল 2022 তারিখ পর্যন্ত।


আবেদন মূল্য:
UR, OBC চাকরি প্রার্থীদের জন্য আবেদন মূল্য হিসেবে 200 টাকা দিতে হবে। ST, SC, PH  চাকরিপ্রার্থীদের জন্য আবেদন মূল্য হিসেবে 50 টাকা দিতে হবে।

OFFICIAL WEBSITE: CLICK HERE
OFFICIAL NOTIFICATION: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment