পশ্চিমবঙ্গের পৌরসভার প্রচুর গ্রুপ সি পদে কর্মী নিয়োগ | WB Municipal Group-C Recruitment

 

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর। পশ্চিমবঙ্গের পৌরসভায় গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এসকল চাকরিপ্রার্থী পশ্চিমবঙ্গের সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এই খবরটি শেষ পর্যন্ত দেখতে পারেন। এখানে পশ্চিমবঙ্গের 23 টি জেলার প্রতিটি বাসিন্দা আবেদন করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। এখানে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সকল চাকরি ভারতের পশ্চিমবঙ্গের পৌরসভার গ্রুপ-সি পদে চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই এই খবরটি শেষ পর্যন্ত দেখবেন, নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেগুলো ভালো করে দেখে নেবেন।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
যে সকল চাকরি করতে কেনা হবে দান করতে ইচ্ছুক তাদের 16.04.2022 তারিখের মধ্যে আবেদন করতে হবে। এখানে সরাসরি অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 21.03.2022 তারিখে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে হবে অন তাহলে আপনাকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বা এই খবরের শেষে আবেদনের লিংক দেওয়া থাকবে সেখান থেকে আপনারা সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।


পদের নাম:
পশ্চিমবঙ্গের পৌরসভার গ্রুপ-ডি পদে কর্মী নিয়োগ করা হবে (ডেপুটি ম্যানেজার)


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী তাহলে অবশ্যই আপনাকে গ্রাজুয়েশন পাস হতে হবে। এছাড়াও চাকরি প্রার্থীরা অবশ্যই কম্পিউটার প্রশিক্ষণ থাকতে হবে।


আবেদনকারীর বয়স:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনার বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 37 বছরের মধ্যে।


আবেদন মূল্য:
এখানে জেনারেল ও OBC চাকরি প্রার্থীদের জন্য আবেদন মূল্য 200 টাকা দিতে হবে। এছাড়াও অন্যান্য সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে 50 টাকা দিতে হবে।


অনলাইনে আবেদনের সময় যে সমস্ত ডকুমেন্ট দরকার:

পাসপোর্ট সাইজের ফটো
আপনার সিগনেচার
আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
আধার কার্ড অথবা ভোটার কার্ড

আপনারা সরাসরি অনলাইনে আবেদন করতে পারবেন এই ওয়েবসাইট থেকে- https://www.mscwb.org

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে।

OFFICIAL NOTIFICATION: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment