পশ্চিমবঙ্গের বিভিন্ন পৌরসভায় প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি! আজি আবেদন করুন সময় সীমিত

 

আবারো পশ্চিমবঙ্গের পৌরসভা কমিশনের মাধ্যমে প্রচুর পরিমাণে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হলো, যেখানে পশ্চিমবঙ্গের প্রত্যেকটি ছেলেমেয়ে চাকরির জন্য আবেদন করতে পারবেন । এখানে মোট 128 টি শুন্য পদ রয়েছে এবং আপনি পশ্চিমবঙ্গের যে কোন জেলার স্থায়ী বাসিন্দা হল এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। বিভিন্ন যোগ্যতা রয়েছে বিভিন্ন শূন্যপদ।এখানে বিভিন্ন যোগ্যতায় মোট 14 টি ক্যাটাগরিতে নিয়োগ করা হবে।

এখানে যোগ্যতা অনুযায়ী যেসব পদ গুলি রয়েছে সেগুলি হল_ উপ-মহাব্যবস্থাপক, জেলা মহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক, জুনিয়র সহকারী ব্যবস্থাপক, প্রকিউরমেন্ট অফিসার, একাউন্ট অফিসার এবং ডিডিও,বাণিজ্যিক পরিদর্শক, নিরীক্ষক, স্টেনোগ্রাফার, আইন সহকারী, সরকারি প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশল,  ক্যাশিয়ার মাধ্যমিক থেকে গ্রাজুয়েশন বিভিন্ন যোগ্যতাই এইসব পদে নিয়োগ করা হবে।আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করতে আপনারা অফিসিয়াল ওয়েবসাইটটি ফলো করতে পারেন।

আবেদন করতে হলে আপনার বয়স 18 থেকে 40 বছর হতে হবে এবং আপনি যদি রিজার্ভ ক্যাটাগরির মধ্যে থাকেন তাহলে আপনি বয়সের অতিরিক্ত পাঁচ বছরের ছাড় পাবেন।

এখানে আবেদন করতে হলে আপনি যদি জেনারেল ক্যাটাগরির মধ্যে পড়ে থাকেন তাহলে আপনাকে 200 টাকা দিতে হবে এবং আপনি যদি রিজার্ভ ক্যাটাগরির মধ্যে পড়ে থাকেন তাহলে আপনাকে 70 টাকা দিতে হবে। 

ডিসেম্বর 4 তারিখ পর্যন্ত আবেদন চলবে সময় সীমিত খুব শীঘ্রই আবেদন করে দিন।

Leave a Comment