পশ্চিমবঙ্গের রামকৃষ্ণ মিশনে প্রাক প্রাথমিক শিক্ষক নিয়োগ | pre primary teacher recruitment 2022

 

পশ্চিমবঙ্গের রামকৃষ্ণ মিশন শিক্ষা মন্দিরে প্রাক-প্রাথমিক শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এখানে চাকরি করতে পারেন। এখানে প্রাক প্রাথমিক শিক্ষক নিয়োগ করা হবে। আপনি যদি এখানে শিক্ষক হতে চান এবং শিক্ষার সমস্ত যোগ্যতা অর্জন করে থাকেন তাহলে এই খবরটি শুধুমাত্র আপনার জন্য। এখানে পুরুষ মহিলা সকলেই আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের 23 টি জেলার যেকোনো বাসিন্দাই এখানে চাকরি করার সুযোগ পাবেন। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সমন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন গুলো নিচে দেওয়া হল যে গুলো ভালো করে জেনে নেবেন।

পদের নাম: প্রাক প্রাথমিক শিক্ষক নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে স্নাতক পাস হতে হবে এবং শিক্ষক প্রশিক্ষণ ট্রেনিং অর্থাৎ d.el.ed পাস থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি: এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি আপনাকে ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা একটি বায়ো ডাটা বানিয়ে তার সঙ্গে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার রকমের সংযুক্ত করে সেটি স্কুলের ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন প্রক্রিয়া শুরু: এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 17 ই ফেব্রুয়ারি 2022 তারিখ থেকে।

আবেদনের শেষ তারিখ: আপনি যদি এখানে আবেদন করতে আগ্রহী হন তাহলে আপনাকে 24 ফেব্রুয়ারি 2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।

ইন্টারভিউ এর তারিখ: এখানে আপনাকে 26 ফেব্রুয়ারি 2020 তারিখে ইন্টারভিউ এর জন্য উক্ত স্কুলে যেতে হবে। এখানে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে 10:30 থেকে।

ইন্টারভিউ স্থান:Ramkrishna siksha Mandir ( High School), P.O – Egra, Dist – Purba Medinipur

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই আপনি অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়ে তারপর আবেদন করবেন।

 OFFICIAL NOTICE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment