পশ্চিমবঙ্গের সরাসরি গ্রুপ সি পদে প্রচুর কর্মী নিয়োগ, বেতন- ২১৭০০ টাকা প্রতি মাস | WB College Group-C Recruitment 2022

 পশ্চিমবঙ্গের কলেজের গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই সুখবরটি শুধুমাত্র আপনার জন্য। পশ্চিমবঙ্গের কলেজে গ্রুপ সি পদে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে পশ্চিমবঙ্গের প্রত্যেকটি বাসিন্দা আবেদন করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে পারেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং এখানে চাকরি করতে চান তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য আপনার জানতে এই খবরটা সম্পূর্ণ পড়ুন অথবা নিচে অফিশিয়াল নোটিফিকেশন আছে সেটা ডাউনলোড করে ভালো করে পড়লেও আপনারা এই চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন।

আপনারা অনেক সময় আবেদন করার জন্য আবেদনের লিংক খুজে পান না। আপনাদের সুবিধার্থে আমরা এই খবরের নিচে আবেদনের লিংক ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেখান থেকে আপনারা সরাসরি আবেদন করতে পারবেন।


আবেদনপত্র প্রকাশের তারিখঃ-
পশ্চিমবঙ্গের কলেজের সরাসরি গ্রুপ সি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে- 16.02.2022 তারিখে।

বিজ্ঞপ্তি নাম্বারঃ- R/05/2022


পদের নামঃ-
এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হলো জুনিয়র অ্যাসিস্ট্যান্ট – গ্রুপ সি।


বেতনঃ-
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে পে লেভেল 3 অনুযায়ী প্রতি মাসে 21,700 – 69,100 টাকা  করে বেতন দেওয়া হবে।


শিক্ষাগত যোগ্যতাঃ-
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে অবশ্যই যে কোন শাখায় স্নাতক বা গ্রাজুয়েশন পাস হতে হবে। এর সঙ্গে চাকরিপ্রার্থীকে অবশ্যই কম্পিউটার জানতে হবে বা কম্পিউটারের জ্ঞান থাকতে হবে।


বয়সঃ-
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 25 বছরের মধ্যে। যেসব চাকরিপ্রার্থী সংরক্ষিত ক্যাটাগরির তারা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।


আবেদন পদ্ধতিঃ-
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন। অফিশিয়াল ওয়েবসাইট টি হল- www.iitkgp.ac.in

এখানে যেসব চাকরিপ্রার্থীরা আবেদন করবেন তাদের ফটো ও সিগনেচার আপলোড করতে হবে।


আবেদন মূল্যঃ-
এখানে জেনারেল ও ওবিসি চাকরিপ্রার্থীদের আবেদন মূল্য হিসেবে 250 টাকা দিতে হবে। সিডিউল কাস্ট, সিডিউল ট্রাইব ফিজিকাল হ্যান্ডিক্যাপ ও মহিলা চাকরিপ্রার্থীদের কোনরকম আবেদন মূল্য দিতে হবে না।

আবেদনের সময় যেসব ডকুমেন্ট সঙ্গে রাখবেনঃ-

1.আপনার ফটো ও সিগনেচার

2.আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস

3.আধার কার্ড অথবা ভোটার কার্ড

4.কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

5.মাধ্যমিকের এডমিট কার্ড

নিয়োগ পদ্ধতিঃ- এখানে আবেদন করার পরে আপনাদের নিয়োগ পদ্ধতি সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখঃ- আপনি যদি এখানে আবেদন করতে আগ্রহী হন তাহলে আপনাকে 16 মার্চ 2022 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

আপনার যদি এখানে আবেদন করতে অসুবিধা হয় বা কোন সমস্যার সম্মুখীন হন তাহলে আপনারা এই নাম্বারে ফোন করে আবেদন সম্পর্কে আলোকপাত করতে পারেন- +91- 3222-281017/18/19

আপনি যদি এখানে আবেদন করতে আগ্রহী হন তাহলে নিচের লিংক দেওয়া আছে যেখানে ক্লিক করে আপনি সরাসরি আবেদন করতে পারবেন। এছাড়াও আপনি এখানে আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়ে নেবেন।

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন


অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment