পশ্চিমবঙ্গের স্কুলে স্কুলে Mid-Day-Meal প্রকল্পে Data Entry Operator পদে কর্মী নিয়োগ

 

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য আবারো বিরাট বড় সুখবর। পশ্চিমবঙ্গের জেলার স্কুলে স্কুলে আবারো Mid-Day-Meal প্রকল্পে Data Entry Operator পদে কর্মী নিয়োগের জন্য নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের BDO অফিসের তরফ থেকে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল যে গুলো ভালো করে জেনে নেবেন।

ইতিমধ্যেই জানানো হয়েছে পশ্চিমবঙ্গে Mid-Day-Meal প্রকল্পে Data Entry Operator পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে পশ্চিমবঙ্গের প্রতিটি বাসিন্দা এমনকি পুরুষ-মহিলা সকলেই আবেদন করতে পারবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি অবশ্যই খবরটি শেষ পর্যন্ত দেখবেন এবং নিচে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেটা ডাউনলোড করে ভাল করে পড়ে নেবেন।


পদের নাম:
পশ্চিমবঙ্গের  Mid-Day-Meal প্রকল্পে যে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- Data Entry Operator.


আবেদন প্রক্রিয়া:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে আবেদন করতে হবে প্রেসক্রাইব ফরমাটে। আপনারা অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করলে নোটিফিকেশন এর মধ্যে আবেদনের ফরম টি পেয়ে যাবেন সেটি ফিলাপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি আপনাদের নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।


আবেদনপত্রের সঙ্গে ও ইন্টারভিউ স্থানে যেসব ডকুমেন্টস নিয়ে যাবেন:

1.আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. কম্পিউটার সার্টিফিকেট

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি

5. আপনার সুন্দর একটি বায়ো ডাটা


নিয়োগ পদ্ধতি:
অফিশিয়াল নোটিফিকেশন অনুযায়ী জানানো হয়েছে এখানে নিয়োগের জন্য প্রথমে লিখিত পরীক্ষা হবে এরপর ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান: The Block Development Officer and Chairperson, Block Level Selection Committee for engagement of DEO (CMDMp),Bharatpur-I Development Block। 


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 24.03.2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 31-04-2022 তারিখ পর্যন্ত।


বয়স সীমা:
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স অবশ্যই 14-40 বছরের মধ্যে হতে হবে।


বেতন:
যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে আগ্রহী তাদের প্রতি মাসে 11 হাজার টাকা করে বেতন দেওয়া হবে।


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীকে অবশ্যই যে কোন শাখায় শুধু মাত্র গ্রাজুয়েশন পাস হতে হবে। এছাড়াও এখানে চাকরিপ্রার্থীর অবশ্যই কম্পিউটারের দক্ষতা থাকতে হবে বা কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এবং অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে দেখুন।

OFFICIAL NOTIFICATION: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment