পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে প্রচুর পরিমাণে গ্রুপ সি ও গ্রুপ ডি কর্মী নিয়োগ | WB Health Group-D and Group-C Recruitment

 

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের গ্রুপ ডি ও গ্রুপ ডি পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরাসরি গ্রুপ সি ও গ্রুপ ডি পদে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য খবরটি পড়লে পরে জানতে পারবেন। এখানে পুরুষ মহিলা সকল চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের 23 টি জেলার যেকোনো বাসিন্দা এখানে আবেদন করার সুযোগ পাবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই এই খবরটি বিস্তারিত জেনে নিন এবং নিচে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেটা ভালো করে দেখে নেবেন।


পদের নাম:
পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি (ক্লার্ক ও একাউন্টেন্ট) ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা:
পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি তথা ক্লার্ক ও একাউন্ট পদে আবেদন করতে গেলে আপনাকে পশ্চিমবঙ্গের যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ হতে হবে।

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের গ্রুপ ডি পদে আবেদন করতে গেলে আপনাকে শুধুমাত্র অষ্টম শ্রেণী পাস অথবা মাধ্যমিক পাস হতে হবে।


আবেদন পদ্ধতি:
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ দিনে ইন্টারভিউ স্থানে উপস্থিত থেকে ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন।


নিয়োগ পদ্ধতি:
এখানে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে, আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউ দিয়েই আপনি চাকরি পেয়ে যাবেন।


ইন্টারভিউ দিন যে সব ডকুমেন্টস নিয়ে যাবেন:

1. আবেদনপত্র, যেটি আপনার অফিসের নোটিফিকেশন থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

2. পাসপোর্ট সাইজের ফটোকপি

3. মাধ্যমিকের এডমিট কার্ড

4.আধার কার্ড অথবা ভোটার কার্ড

5. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

6. অন্যান্য ডকুমেন্টস


ইন্টারভিয়ের তারিখ:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে 16 ই মার্চ 2020 তারিখে সকাল 11 টার মধ্যে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে।


ইন্টারভিউ-র স্থান : 
Zilla Swasthya Bhavan Campus, Ranchi Road, Purulia. 

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment