পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ-ডি কর্মী নিয়োগ | WB Health Group-D Recruitment

 পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের গ্রুপ ডি সহ আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই এই নিয়োগের অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার বাসিন্দা এখানে আবেদন করতে পারবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং পুরুষোত্তম মহিলা হয়ে থাকেন তাহলে এখানে আবেদন করার সুযোগ রয়েছে আপনারও। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে এখানে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

এখানে গ্রুপ ডি সহ আরো অনেকগুলি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনার যোগ্যতা অনুযায়ী আপনি যে পদে চাকরি করতে চান সেটি নিচের দেওয়া তথ্য থেকে অথবা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে তবেই আবেদন করবেন। নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য দেওয়া হলো এগুলো ভালো করে জেনে নেবেন।


পদের নাম:
গ্রুপ ডি (Group D-) পদে কর্মী নিয়োগ


বয়স:
এখানে চাকরি করতে হলে আপনার বয়স 62 বছরের কম হতে হবে।


বেতন:
এখানে আপনাকে প্রতি মাসে ৮ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।


যোগ্যতা:
এখানে চাকরি করতে হবে আপনাকে প্রথমত অষ্টম শ্রেণী পাস হতে হবে এবং সঙ্গে রাজ্য সরকারের কর্মরত ব্যক্তি অথবা আর রিটায়ার্ড পারসন হলে আপনাকে অগ্রাধিকার দেওয়া হবে।


পদের নাম:
অ্যাকাউন্ট্যান্ট (Accountant)


বয়স
: এখানে চাকরি করতে হলে আপনার বয়স 62 বছরের কম হতে হবে।


বেতন
: এখানে আপনাকে প্রতি মাসে 12 হাজার টাকা করে বেতন দেওয়া হবে।


যোগ্যতা
: এখানে চাকরি করতে হলে আপনাকে প্রথমে গ্রাজুয়েশন পাস করতে হবে সঙ্গে একাউন্টেন্ট বিষয়ে জ্ঞান থাকতে হবে। এছাড়াও আপনি যদি কর্মরত ব্যক্তি বা রিটায়ার্ড পারসন হন তাহলে আপনাকে অগ্রাধিকার দেওয়া হবে।

এছাড়াও এখানে মেডিকেল অফিসার, স্টাফ নার্স ও আরো অন্যান্য পদে কর্মী নিয়োগ করা হবে।

আবেদনের শেষ তারিখ: ইতিমধ্যেই এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে 10 জানুয়ারি পর্যন্ত।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখনো আবেদন করতে চান তাহলে রাজ্য সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনাকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়াও আমরা আবেদন করার লিঙ্ক নিচে দিয়ে দেব, আপনারা সেখান থেকে সরাসরি আবেদন করতে পারেন।

এখানে আবেদন করার পরে আপনাকে সে আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিচের ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে।


আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
Office of the Chief Medical Officer of Health, Jhargram, P.O- Raghunathpur, (Jhargram District Hospital Complex), Jhargram, Pin-721507. 


আবেদন মূল্য:
আপনি যদি জেনারেল প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে আবেদন মূল্য হিসেবে 100 টাকা দিতে হবে। আপনি যদি হিসাব কাটা করে প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে আবেদন মূল্য হিসেবে 50 টাকা দিতে হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment