পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রচুর গ্রুপ সি কর্মী নিয়োগ, যোগ্যতা- উচ্চ মাধ্যমিক পাস | WB Health Group-C Recruitment

 

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য চলে এলো নতুন করে বিশাল বড় একটি সুখবর। কোনরকম লিখিত পরীক্ষার ঝুট ঝামেলা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে পশ্চিমবঙ্গের গ্রুপ সি তথা ল্যাব টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই চাকরিটি সম্বন্ধে বিস্তারিত জানতে পারেন। আপনি শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ করলে এখানে চাকরি করার সুযোগ পাবেন। আপনি পশ্চিমবঙ্গের যেকোনো স্থানে বাসিন্দা হলে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন স্বাস্থ্য দপ্তরের গ্রুপ বি ও গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে।। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে তাকে সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া আছে জেনে নিন।

পদের নাম: এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল-

ল্যাব টেকনিশিয়ান

ল্যাব টেকনিশিয়ান:

শিক্ষাগত যোগ্যতা: আপনি যদি উচ্চ মাধ্যমিক পাশ করে থাকেন এবং আপনার যদি কম্পিউটার এর যোগ্যতা থাকে তাহলে আপনার এখানে চাকরি করার সুযোগ পাবে।

বেতন: আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনাকে 17000/- টাকা বেতন দেওয়া হবে।

বয়স: আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনার বয়স 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। আপনি যদি SC/ST ক্যাটাগরির প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনি অতিরিক্ত পাঁচ বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি OBC ক্যাটাগরির প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনি অতিরিক্ত তিন বছর বয়সের ছাড় পাবেন।

মোট শূন্যপদ: এখানে মোট 5 টি শূন্য পদ রয়েছে।

আবেদন পদ্ধতি: আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করলেই আপনারা আবেদন পত্রটি পেয়ে যাবেন। আপনি অফলাইনে ফরম ফিলাপ করে তার সঙ্গে আপনার প্রয়োজনীয়  ডকুমেন্ট দিয়ে সেগুলোকে নিচের দেওয়ার ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে বা স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট তারিখের মধ্যে পাঠাতে হবে। আপনারা আবেদন পত্রটি ইমেইল আইডির মাধ্যমেও অনলাইন করে পাঠাতে পারেন।

আবেদনপত্রের সঙ্গে যেসব ডকুমেন্ট জমা দিবেন:

মাধ্যমিকের এডমিট কার্ড

আধার কার্ড অথবা ভোটার কার্ড

শিক্ষাগত যোগ্যতার রেজাল্ট

অভিজ্ঞতার সার্টিফিকেট

কম্পিউটার সার্টিফিকেট

আবেদন মূল্য: এখানে আবেদন করতে আপনাদের কোন রকম টাকা দিতে হবে না সম্পূর্ণ ফ্রি তে আবেদন করতে পারবেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:TO THE CMOH & SECRETARY, DISTRICT HEALT & FAMIL WELFARE SAMITI  JHARGRAM .

আবেদনের শেষ তারিখ: 04  আগস্ট 2022 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ইমেইল আইডি: অফিসিয়াল নোটিফিকেশনের মধ্যেই আপনারা ইমেইল আইডি পেয়ে যাবেন।

ইন্টারভিউ এর তারিখ: ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে 4 আগস্ট 2022 তারিখে দুপুর 11 টা থেকে 2 টা পর্যন্ত।

ইন্টারভিউয়ের ঠিকানা: OFFICE OF THE CHIEF MEDICAL OFFICER , JHARGRAM , ZILA SWASTHYA BHAWAN, JHARGRAM HOSPITAL COMPOUND .

এছাড়াও ইন্টারভিউ সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে আপনার নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়ে নিন।


OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment