পশ্চিমবঙ্গের BDO অফিসের তরফে কর্মী নিয়োগ- কর্মী নিযোগ করা হবে TCS কোম্পানিতে

 

চাকরিপ্রার্থীদের জন্য নতুন করে বিশাল বড় একটি সুখবর। নতুন করে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে বলা হয়েছে BDO অফিসের তরফ থেকে টাকা কোম্পানিতে প্রচুর পরিমাণে লোক নেওয়া হবে। এখানে কর্মী নিয়োগ করা হবে BDO অফিসের মাধ্যমে। প্রচুর পরিমাণে শূন্য পদে এখানে কর্মী নিয়োগ করা হবে এবং এখানে সকল ধরনের চাকরিপ্রার্থীরাই আবেদন জানাতে পারবেন। ন্যূনতম যোগ্যতা নারী পুরুষ নির্বিশেষে সকল ধরনের চাকরিপ্রার্থীদেরই এখানে চাকরির সুযোগ দেওয়া হবে। এখানে চাকরি করতে ইচ্ছুক হলে অবশ্যই বিস্তারিতভাবে নিচের দেওয়া আপডেটটি জেনে নেবেন।

আবেদন পদ্ধতি: এখানে যে সমস্ত বেতার যুবক-যুবতীরা চাকরি করতে ইচ্ছুক তাদের সংশ্লিষ্ট ভিডিও অফিসে গিয়ে এই চাকরির জন্য দরখাস্ত জমা করতে হবে ও রেজিস্ট্রেশন করতে হবে। এরপর যারা যারা এখানে দরখাস্ত জানাবেন বা রেজিস্ট্রেশন করবেন তাদের TCS কোম্পানির তরফ থেকে ডেকে নেওয়া হবে এবং পরবর্তীকালে তাদের রেজিস্ট্রেশন এর মাধ্যমে সংশ্লিষ্ট কোম্পানিতে চাকরির নিয়োগের সুযোগ দেওয়া হবে।

রেজিস্ট্রেশন এর গুরুত্বপূর্ণ তারিখ: যারা যারা এখানে আবেদন জানাতে ইচ্ছুক তারা 14,16,17 ও 18 অগাস্ট 2023 পর্যন্ত এখানে রেজিস্ট্রেশন করার সুযোগ পেয়ে যাবেন তবে এক্ষেত্রে মনে রাখতে হবে আবেদনকারীকে সংশ্লিষ্ট বিডিও অফিসে গিয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস: এখানে আবেদন জানাতে হলে যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন সেগুলি হল-

1. 3 কপি পাসপোর্ট সাইজের ফটোকপি 

2. মাধ্যমিক পাস মার্কশিট ও সার্টিফিকেট 

3. উচ্চ মাধ্যমিক পাস মার্কশিট ও সার্টিফিকেট 

4. গ্রাজুয়েশন পাশ মার্কশিট ও সার্টিফিকেট 

5. আধার কার্ড  অথবা ভোটার কার্ড

6. চাকরিপ্রার্থীর নিজস্ব বৈধ মোবাইল নম্বর 

7. চাকরিপ্রার্থীর নিজস্ব বৈধ ইমেইল এড্রেস 

নিয়োগ পদ্ধতি: এখানে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে। যারা যারা এখানে আবেদন জানাবেন তাদের কোম্পানির তরফ থেকে ডেকে ইন্টারভিউ নেওয়া হবে এবং কোম্পানির ভালো লাগলে চাকরি দেওয়া হবে। এক্ষেত্রে যারা আবেদন করবেন তাদের জেনে রাখা ভালো যে আগস্ট মাসের শেষ সপ্তাহে বা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে সংশ্লিষ্ট BDO অফিসে কোম্পানি উপস্থিত হবেন।

শিক্ষাগত যোগ্যতা: এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীদের যে কোন শাখায় শুধুমাত্র গ্রাজুয়েশন পাশ থাকতে হবে। গ্রাজুয়েশন পাশ হলেই এখানে চাকরিপ্রার্থীদের বিশাল বড় চাকরির সুযোগ।

এছাড়াও এখানে যে সমস্ত চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক তারা অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে একটু ভালো করে পড়ে নিতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Comment