পশ্চিমবঙ্গে জেলায় জেলায় ও স্কুলে স্কুলে Mid-Day-Meal প্রকল্পের গ্রুপ সি (Assistant Accountant and Accountant) পদে কর্মী নিয়োগ

 

পশ্চিমবঙ্গের নতুন করে আবারো খাদ্য দপ্তরের পর্যায়ে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের জেলার ব্লকে ব্লকে ও স্কুলে স্কুলে আবারো Mid-Day-Meal প্রকল্পে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কিছুদিন আগেই এই প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছিল আবারও পশ্চিমবঙ্গের নতুন করে আরেকটি বিজ্ঞতি বেরোলো। ইতিমধ্যেই এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের জেলাশাসক এর তরফ থেকে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এই চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন। ইতিমধ্যেই জানানো হয়েছে পশ্চিমবঙ্গে Mid-Day-Meal প্রকল্পে Assistant Accountant ও Accountant পদে কর্মী নিয়োগ করা হবে। এখানে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা আবেদন করতে পারবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে চাকরি করার সুযোগ পাবেন। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা বেসরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি অবশ্যই খবরটি শেষ পর্যন্ত দেখবেন এবং নিচে অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে সেটা ডাউনলোড করে ভাল করে পড়ে নেবেন।

পদের নাম: পশ্চিমবঙ্গের Mid-Day-Meal প্রকল্পে যে কর্মী নিয়োগ করা হবে সেটি হল- Assistant Accountant ও Accountant.

আবেদন প্রক্রিয়া: আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে আবেদন করতে হবে যাক এবার থেকে প্রেসক্রাইব ফরমাটে। আপনার অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে এর মধ্যে আবেদনের ফরম কি পেয়েছেন সেটি ফ্লপ করে এর সঙ্গে আপনার প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে সেটি আপনাদের সংশ্লিষ্ট বিডিও অফিসে পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে ও ইন্টারভিউ স্থানে যেসব ডকুমেন্টস নিয়ে যাবেন:

1.আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. কম্পিউটার সার্টিফিকেট

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি

5. আপনার সুন্দর একটি বায়ো ডাটা

6.P.P.O Part I and Part II 

নিয়োগ পদ্ধতি: এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষার দিতে হবে । আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ দিন আপনি আপনার সমস্ত অরিজিনাল ডকুমেন্ট নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হবেন এবং ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন।

ইন্টারভিউ-র স্থান ও আবেদনপত্র জমা দেওয়ার স্থান: Office of the District,
Magistrate, Mid-Day Meal Cell,
Puruiia

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: আপনি যদি এখানে আবেদন কথা আফ্রিকান তাহলে আপনাকে 06-06-2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করতে হবে।

বয়স সীমা: এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স অবশ্যই 65 বছরের কম হতে হবে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এবং অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে দেখুন।

OFFICIAL NOTICE:CLICK HERE
OFFICIAL WEBSITE:CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment