পশ্চিমবঙ্গে নতুন করে ব্লকে ব্লকে ও স্কুলে স্কুলে Mid-Day-Meal প্রকল্পের গ্রুপ সি (Assistant Accountant) পদে কর্মী নিয়োগ

 

পশ্চিমবঙ্গে আবারও নতুন করে জেলায় জেলায় ও পশ্চিমবঙ্গের ব্লকে ব্লকে স্কুলের Mid-Day-Meal প্রকল্পের গ্রুপ সি পদে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে। কিছুদিন ধরেই পশ্চিমবঙ্গের বিভিন্ন রাজ্যের ব্লকে ব্লকে ও জেলায় জেলায় মিড ডে মিল প্রকল্পের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল এবং নিয়োগ প্রক্রিয়াও হয়েছিল এবার আবারও নতুন করে রাজ্যে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ও পশ্চিমবঙ্গের ব্লকের ব্লকের বিভিন্ন স্কুলে মিড ডে মিল। এখানে কর্মী নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গের ব্লকের মিড ডে মিল প্রকল্পের Block Level Assistant Accountant  পদে । পশ্চিমবঙ্গের জেলার বাসিন্দা হলেই চাকরিপ্রার্থীরা এখানে চাকরি করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই খবরটি বিস্তারিতভাবে পড়বেন নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে।


আবেদনপত্র প্রকাশের তারিখ:
এখানে আবেদনপত্রটি প্রকাশিত হয়েছে 13-05-2022 তারিখে।


পদের নাম:
পশ্চিমবঙ্গের Mid-Day-Meal প্রকল্পে গ্রুপ সি পদে যে কর্মী নিয়োগ করা হবে সেটি হল-Block Level Assistant Accountant of CMDMP.


বেতন:
যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে 11,000/- টাকা করে বেতন দেওয়া হবে।


আবেদন প্রক্রিয়া:
যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের আগের থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ দিন প্রয়োজনীয় ডকুমেন্ট সঙ্গে নিয়ে এবং সাদা কাগজের উপর নিজস্ব একটি বায়ো ডাটা বানিয়ে চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ স্থানে উপস্থিত হয়ে যেতে হবে। ইন্টারভিউ স্থানে গিয়ে ইন্টারভিউ দিন চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় ডকুমেন্টস অফ বায়ো ডাটা প্রথমে জমা দিতে হবে এবং পরবর্তীকালে ওইদিনই ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হবে।


ইন্টারভিউ স্থানে যেসব ডকুমেন্টস নিয়ে যাবেন:


1.আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

2. কম্পিউটার সার্টিফিকেট

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি

5. চাকরিপ্রার্থীর সুন্দর একটি বায়ো ডাটা

6.P.P.O Part I and Part II 

7. মাধ্যমিকের এডমিট কার্ড


নিয়োগ পদ্ধতি:
এখানে চাকরিপ্রার্থীদের সহজ পদ্ধতি তে নিয়োগ করা হবে। চাকরিপ্রার্থীদের এখানে কোনো রকম পরীক্ষা দিতে হবে না। চাকরিপ্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে শুধুমাত্র একটি ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ দিন চাকরিপ্রার্থীদের সমস্ত অরিজিনাল ডকুমেন্ট ও ডকুমেন্টের জেরক্স কপি নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে এবং ইন্টারভিউ দিনে ডকুমেন্ট ভেরিফিকেশন হয়ে যাবে ও চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।


ইন্টারভিউ তারিখ:
এখানে চাকরি প্রার্থীরা সরাসরি ইন্টারভিউ দিতে পারবেন 25-05-2022 তারিখে। সকাল 11 টা থেকে এখানে চাকরি প্রার্থীদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। চাকরিপ্রার্থীদের 11 টার আগেই ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।


বয়স সীমা:
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স অবশ্যই 65 বছরের কম হতে হবে।


ইন্টারভিউ-র স্থান :
Office of The Block Development Officer, Kalna Development Block, Purba Bardhaman.

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তারা চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে জেনে নিতে পারবেন। এখানে চাকরি করতে হলে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন এবং অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে দেখুন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment