বছরের শুরুতেই পশ্চিমবঙ্গের চাকরির মেলা 2022 | প্রচুর কর্মসংস্থান আবেদন করলে চাকরি | Milan Utsav Recruitment

 

পশ্চিমবঙ্গ সরকারের তরফে বেকার যুবক যুবতীদের কথা মাথায় রেখে বিরাট বড় চাকরির উদ্যোগ নেওয়া হয়েছে। সমস্ত যোগ্যতা এখানে বিভিন্ন পদে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। আপনি পশ্চিমবঙ্গের বাসিন্দা হলেই আপনি এখানে আবেদন করার সুযোগ পাবেন। পুরুষ অথবা মহিলা সকলের জন্যই এখানে চাকরির সুযোগ রয়েছে। আপনি যদি সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই সুখবরটি শুধুমাত্র আপনার জন্য। আপনি যদি পশ্চিমবঙ্গে সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই খবরটি শেষ পর্যন্ত পড়ুন বিস্তারিত সমস্ত কিছু জেনে নিতে পারবেন।

রাজ্যে প্রচুর কর্মী নিয়োগ করার জন্য রাজ্য সরকার মিলন উৎসব নামে প্রকল্প চালু করেছে। যেখানে শুরু হয়েছে চাকরি দেওয়ার মেলা। এই উৎসবে আপনি শুধুমাত্র চাকরি পাবেননা এখান থেকে আপনি ইচ্ছা করলে আপনার উৎপন্ন দ্রব্য বিক্রি করার সুযোগ পাবেন। এই উৎসবে পশ্চিমবঙ্গের 23 টি জেলার যেকোনো বাসিন্দাদের এই আবেদনের সুযোগ রয়েছে। পশ্চিমবঙ্গের বেকার যুবক-যুবতীদের কথা মাথায় রেখেই এবং তাদের কর্মসংস্থানের সুযোগ করে দিতে রাজ্য সরকারের এই প্রকল্প। আপনি এখানে আবেদন করতে চাইলে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন অফিশিয়াল ওয়েবসাইট থেকে এবং আপনাদের জন্য নিচের লিংক দেওয়া থাকবে যেখান থেকে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে পারবেন।

এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গ সংখ্যালঘু দপ্তরের তরফে। এখানে আপনার যেমন যোগ্যতা আছে তার উপর ভিত্তি করেই আপনাকে চাকরি দেওয়া হবে। এখানে বিভিন্ন যোগ্যতায় বিভিন্ন ধরনের শূন্য পদ রয়েছে। এই চাকরীর মেলা অনুষ্ঠিত হবে 22 জানুয়ারি 2022 তারিখ থেকে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকে নও চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এটি মিস করবেন না।


যেসব পদের জন্য আবেদন করতে পারবেন:
এখানে বিভিন্ন পদের জন্য আপনি আবেদন করতে পারবেন। আপনার যোগ্যতা অনুযায়ী যেসব পদের জন্য আবেদন করতে পারবেন সেগুলি হল-

  • Accounting / Finance /Banking /Insurance 
  • IT
  • Engineering /Diploma/ ITT
  • Health Care
  • Management Service 
  • Hospitality
  • Retail 


আবেদন পদ্ধতি:
এখানে আপনি সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনি নিজে মোবাইল থেকেও সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনারা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ‘Milan Utsav’ সব অপশন এ ক্লিক করবেন। এরপরে আপনার সামনে একটি পেজ খুলে যাবে যেখানে আপনারা ‘ Apply For Job Fair’ লিংকে ক্লিক করবেন। এরপর আপনি আপনার যোগ্যতা অনুযায়ী ইচ্ছামত পদটি সিলেক্ট করে আবেদন করবেন ।


আবেদনের শেষ তারিখ:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অবশ্যই 15 ই জানুয়ারি 2022 তারিখের আগে আবেদন করতে হবে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য আপনার নিচের দা অফিশিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন এছাড়াও আপনারা অফিশিয়াল ওয়েবসাইট থেকে সরাসরি আবেদন করতে পারবেন।

OFFICIAL WEBSITE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE


READ MORE: পশ্চিমবঙ্গের সরকারি কলেজে প্রচুর গ্রুপ সি ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ

 বর্তমান পশ্চিমবঙ্গের যেসব চাকরির আবেদন চলছে বিস্তারিত জানুন:CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment