ভারতীয় রেলে 1 লক্ষ শূন্যপদে গ্রুপ-ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি। Railway Group-D Recruitment

 

ভারতীয় রেলে 1 লক্ষ শূন্যপদে গ্রুপ ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি। দীর্ঘ প্রতীক্ষার অবসান এর পর অবশেষে ভারতীয় রেলে এক লক্ষ গ্রুপটি শূন্য পদে কর্মী নিয়োগের পরীক্ষার জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 2019 সালে রেলের পরীক্ষার ফরম ফিলাপ করা হয়েছিল অবশেষে 2021 সাল পার হয়ে গেলেও 2022 সালের শুরুতে এই পরীক্ষা হবে এমনটাই জানা গিয়েছে। দীর্ঘ দুই বছর পার হয়ে যাওয়ার পরে অবশেষে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে এলো খুশির খবর।

দীর্ঘদিন ধরে অনেকে রেলের গ্রুপ ডি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল অনেক পরীক্ষার্থী। কিন্তু পরীক্ষার কোন নাম নিচ্ছিল না রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে পরীক্ষার দিন ঘোষণা করা হলো । পরীক্ষা হবে অনলাইনের কম্পিউটারের মাধ্যমে। আগামী 23 শে ফেব্রুয়ারি 2022 সাল থেকে পরীক্ষা শুরু হবে। আপনি পরীক্ষার 10 দিন আগে আপনার এডমিট কার্ড টি ডাউনলোড করতে পারবেন। এখানে প্রায় 1 লক্ষেরও বেশি কর্মী নিয়োগ করা হবে সমগ্র ভারত বর্ষ থেকে। আপনি যদি রিজাভ ক্যাটাগরির প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনাকে ট্রেনের টিকিট সম্পূর্ণ ফ্রীতে দেওয়া হবে পরীক্ষা দেওয়ার জন্য।

ইতিমধ্যেই যাদের ফরম বাতিল হয়ে গিয়েছে ফটোও সিগনেচার ইনভ্যালিড এর জন্য তাদের আবার নতুন করে সুযোগ দেওয়া হয়েছে নতুন করে ফর্ম টি ঠিক করার জন্য। যাদের ফরম ভুল ভ্রান্তি আছে তারা 15 ডিসেম্বর থেকে 26 ডিসেম্বর পর্যন্ত ফরমটি আবার পুনরায় ঠিকঠাকভাবে মডিফিকেশন করতে পারবে। রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড এর তরফে বলা হয়েছে মোট 4 লক্ষ 85 হাজার 607 জন প্রার্থীর অ্যাপ্লিকেশন বাতিল হয়েছে। তাদের আবার নতুন করে অ্যাপ্লিকেশন টি সংশোধন করার চান্স দিচ্ছে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড।

OFFICIAL NOTICE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment