মাধ্যমিক পাশে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর কর্মী নিয়োগ| Indian Oil Corporations Recruitment 2022

 

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর তরফ সে প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে মাধ্যমিক পাশে প্রচুর টেকনিক্যাল ও নন টেকনিক্যাল পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড তরফে। সমগ্র ভারতের বেশ কিছু স্থানে এই কর্মী নিয়োগ করা হবে। আপনি পশ্চিমবঙ্গ তথা ভারতের যেকোনো জায়গার স্থায়ী বাসিন্দা হল এখানে আবেদন করার সুযোগ পাবেন। ইতিমধ্যেই এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে 31 জানুয়ারি 2022 তারিখ পর্যন্ত। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল যে গুলো ভালো করে জেনে নিবেন।


পদের নাম:
টেকনিক্যাল ও নন টেকনিক্যাল পদে অ্যাপ্রেন্টিস কর্মী নিয়োগ।


মোট শূন্যপদ:
এখানে মোট 626 টি শূন্য পদে কর্মী নিয়োগ।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 17 জানুয়ারি থেকে এবং আবেদন চলবে 31 জানুয়ারি 2022 পর্যন্ত।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে আপনাকে ইন্ডিয়ান অয়েল এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদনপত্রটি জমা করতে হবে। আপনি আবেদন করতে পারবেন এই ওয়েবসাইটে গিয়ে- iocl.com


নিয়োগ পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করেন তাহলে আপনাকে একটি অনলাইনে পরীক্ষা দিতে হবে। মোট 100 নম্বরের পরীক্ষা হবে এবং 100 টি প্রশ্ন থাকবে এবং এখানে কোন নেগেটিভ মার্কিং থাকবে না। আপনি যদি এখানে আবেদন করেন তাহলে আপনি 2 ফেব্রুয়ারি থেকে এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন এবং খুব সম্ভবত 6 ফেব্রুয়ারি আপনার অনলাইনে পরীক্ষা হবে। এরপর আপনার পরীক্ষার রেজাল্ট আপনি ইন্ডিয়ান অয়েল এর অফিশিয়াল ওয়েবসাইটে দেখে নিতে পারবেন।

আপনি যদি পরীক্ষায় পাস করেন তাহলে আপনাকে ডকুমেন্ট ভেরিফিকেশন এর জন্য ডাকা হবে এবং আপনার লিখিত পরীক্ষার নাম্বারের উপর ভিত্তি করে আপনার চাকরি হয়ে যাবে।


বয়স:
এখানে চাকরি করতে হলে আপনার বয়স হতে হবে 18 থেকে 24 বছরের মধ্যে। আপনি যদি সংরক্ষিত প্রার্থী হন তাহলে আপনি বয়সের ছাড় পাবেন।


আবেদন করার সময় যে সব ডকুমেন্টস জমা দেবেন:
এখানে আবেদন করার সময় আপনাকে যেসব কাগজপত্র জমা দিতে হবে কিভাবে হল-
মাধ্যমিকের মার্কশীট
ITI/স্নাতক/ডিপ্লোমা ডিগ্রি
কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)
আপনার সিগনেচার ব্ল্যাক পেন দিয়ে
রঙিন পাসপোর্ট সাইজের ছবি

Source: eisamay.com

বর্তমান পশ্চিমবঙ্গের যেসব চাকরির আবেদন চলছে বিস্তারিত জানুন:CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment