মাধ্যমিক পাশে গ্রুপ ডি (MTS) পদে কর্মী নিয়োগ | 10 Pass Group-D (Safaiwala) Recruitment 2022

 

মাধ্যমিক পাশে আবারো প্রচুর পরিমাণে (Group-D) MTS মাল্টিটাস্কিং স্টাফ পদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি মাধ্যমিক পাশ করে সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এখানে চাকরির বিরাট বড় সুযোগ রয়েছে। এখানে পুরুষ মহিলা সকল চাকরিপ্রার্থীরা আবেদনযোগ্য। আপনি যদি ভারতীয় নাগরিক হোন অথবা পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনি এখানে চাকরি করার সুযোগ পাবেন। এখানে চাকরি করতে হলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হল যেগুলো ভালো করে পড়ে তারপর আবেদন করবেন।


বিজ্ঞপ্তি নাম্বার:
davp-10101/11/0003/2122


পদের নাম:
এখানে যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল গ্রুপ ডি- MTS সাফাইওয়ালা (MTS Safaiwala)


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে আপনাকে শুধুমাত্র মাধ্যমিক পাশ হতে হবে। মাধ্যমিক পাস হলেই আপনি এখানে আবেদন করতে পারবেন।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে সরকারি নিয়ম অনুযায়ী পে লেভেল 1 যে বেতন আছে অর্থাৎ প্রতি মাসে 18,000/- টাকা বেতন দেওয়া হবে।


বয়স:
এখানে চাকরি করতে হলে চাকরি প্রার্থীর বয়স হতে হবে 18 থেকে 25 বছরের মধ্যে। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। যেমন- SC, ST শ্রেনির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী 5 বছর বয়সের ছাড় পাবেন এবং OBC শ্রেনির চাকরি প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী 3 বছরের ছাড় পাবেন। 


নিয়োগ পদ্ধতি:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে সর্বপ্রথম লিখিত পরীক্ষা দিতে হবে। এখানে কোশ্চেন থাকবে মাধ্যমিক লেভেলের। mcq টাইপ এর পরীক্ষা হবে।


আবেদন পদ্ধতি:
এখানে আপনাকে সরাসরি অফলাইনে এর মাধ্যমে আবেদন করতে হবে। আপনি যদি এখানে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে সর্বপ্রথম আপনাকে নিচে আবেদনের ফরম দেওয়া আছে সেটা ডাউনলোড করতে হবে এবং আপনারা অফিশিয়াল ওয়েবসাইট থেকেও আবেদনের ফরম টি পেয়ে যাবেন। আবেদনের ফরমটি প্রিন্ট আউট করে এর সঙ্গে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট সংযুক্ত করে সেটি আপনাকে নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠাতে হবে।


আবেদনপত্রের সঙ্গে যে সমস্ত ডকুমেন্ট জমা দেবেন:

1. আপনার সমস্ত শিক্ষাগতযোগ্যতার ডকুমেন্টস

2. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড

3. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

4. পাসপোর্ট সাইজের 2 কপি ফটো


আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
The Commandant, Integrated HQ MoD(Army) Camp, Rao Tula Ram Marg, New Delhi- 110010.


আবেদনের শেষ তারিখ:
এখানে আবেদন করতে চাইলে চাকরিপ্রার্থীকে অবশ্যই 11 ই মার্চ 2000 22 তারিখের মধ্যে আবেদনপত্রটি জমা করে দিতে হবে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনার নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভাল করে পড়লেই জেনে নিতে পারবেন।

OFFICIAL NOTICE :CLICK HERE
APPLICATION FORM :CLICK HERE
OFFICIAL WEBSITE:CLICK HERE

Leave a Comment