মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের জল প্রকল্পের প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ | WB Water Department Fild Assistant Recruitment 2022

 

আপনি কি পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং মাধ্যমিক পাস করে সরকারি চাকরির খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে চাকরির বিরাট বড় একটি সুযোগ। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য আবারো বিশাল বড় একটি সুখবর। বিভিন্ন যোগ্যতায় পশ্চিমবঙ্গে জল প্রকল্পে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের বাসিন্দা এবং সরকারি চাকরির খোঁজ করছেন তারা অবশ্যই এই খবরটি বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন। এখানে পশ্চিমবঙ্গের প্রতিটি বাসিন্দাই আবেদন করার সুযোগ পাবেন। পশ্চিমবঙ্গের যে কোন জেলার স্থায়ী বাসিন্দা হলেই আপনি এখানে আবেদন করতে পারেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। যে সমস্ত চাকরিপ্রার্থীর পশ্চিমবঙ্গের জল প্রকল্পের আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই এই খবরটি শেষ পর্যন্ত দেখে নেবেন। নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে।


পদের নাম:
মাধ্যমিক পাশে এখানে কর্মী নিয়োগ করা হবে Fild Assistant পদে।


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীরা খুবই ন্যূনতম যোগ্যতার প্রয়োজন অর্থাৎ চাকরিপ্রার্থীরা কেবলমাত্র মাধ্যমিক পাস হলেই এখানে চাকরি করার সুযোগ পাবেন।


আবেদন পদ্ধতি:
যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের অফিশিয়াল নোটিফিকেশন থেকে আবেদনের ফরমেট টি ডাউনলোড করে সেই অনুযায়ী একটি বায়ো ডাটা বানাতে হবে। এর সঙ্গে চাকরিপ্রার্থীর প্রয়োজনীয় সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট সংযুক্ত করে সেটি নিচের দেওয়া email-id মাধ্যমে পাঠাতে হবে।


আবেদনপত্র পাঠানোর শেষ তারিখঃ
যে সমস্ত চাকরি করতে এখানে আবেদন করবেন তাদের 06/06/2022 তারিখের মধ্যে আবেদনপত্রটি পাঠাতে হবে।


কারা কারা আবেদন করতে পারবেন:
পশ্চিমবঙ্গের 23 টি জেলার যেকোনো স্থায়ী বাসিন্দা এখানে আবেদন করতে পারবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য।


বেতন:
যে সমস্ত চাকরি করতে এখানে চাকরি করবেন তাদের প্রতি মাসে 12000 টাকা করে বেতন দেওয়া হবে।


নিয়োগ পদ্ধতি:
এখানে কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।


ইন্টারভিউ এর তারিখ:
এখানে সরাসরি ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হবে: 08/06/2022 তারিখে।


বয়স সীমা:
এখানে পুরুষ চাকরি প্রার্থীদের বয়স সীমা হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে এবং মহিলা চাকরি প্রার্থীদের বয়স সীমা হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে।


এখানে আবেদন করতে হলে যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন:
নিচের দেওয়া ডকুমেন্টগুলো পিডিএফ ফাইল তৈরি করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে এছাড়াও ইন্টারভিউর দিন অরিজিনাল কপি জেরক্স কপি নিয়ে যেতে হবে।

1. সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট

2. ভোটার কার্ড বা আধার কার্ড অথবা প্যান কার্ড

3. এখানে আবেদন করার সময় চাকরিপ্রার্থীকে পাসপোর্ট সাইজের কালার ফটো লাগাতে হবে।

4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে

5. বয়সের প্রমাণপত্র বা মাধ্যমিকের এডমিট কার্ড

ইন্টারভিউয়ের দিন চাকরিপ্রার্থীকে সমস্ত অরিজিনাল ডকুমেন্ট নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।

ডকুমেন্টস পাঠানোর ইমেইল আইডি: krckakdwip@gmail.com অথবা 
prem.cife@gmail.com

এছাড়াও চাকরির সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য জানতে চাকরিপ্রার্থীকে অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভালো করে পড়তে হবে। নিচে অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোডের লিংকও সরাসরি অনলাইনে আবেদনের লিংক দেওয়া হল।

OFFICIAL NOTICE:CLICK HERE
OFFICIAL WEBSITE:CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment