মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের বিভিন্ন SDO অফিসে প্রচুর কর্মী নিয়োগ | WB 10 Pass SDO Office Recruitment 2022

 

রাজ্যে এবার মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের বিভিন্ন সাব ডিভিশনে কর্মী নিয়োগ করা হচ্ছে। একের পর এক পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার প্রচুর সাব ডিভিশনে মাধ্যমিক পাশে প্রচুর কর্মী নিয়োগ করা হচ্ছে। ইতিমধ্যে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় মাধ্যমিক পাশে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবারো রাজ্যের বেশকিছু জেলার অনেক সাব ডিভিশনে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি বেরিয়েছে। আপনি যদি মাধ্যমিক পাশ করে থাকেন তাহলে আপনি এখানে সরাসরি অফলাইনে আবেদন করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হলো সেগুলো ভালো করে পড়ে তবে আবেদন করবেন । এখানে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হবে আপনি এখানে চাকরি করতে চাইলে বিস্তারিত তথ্য জেনে নিন।


পদের নাম:
পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় জেলায় যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল – Accredited Social Health Activist (ASHA)​


শিক্ষাগত যোগ্যতা
: এখানে আপনি শুধুমাত্র মাধ্যমিক পাশ করলে আবেদন করতে পারবেন।


নিয়োগ পদ্ধতি:
এখানে সরাসরি নিয়োগ করা হবে। এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। নিয়োগ এর আগে আপনার ডকুমেন্ট ভেরিফিকেশন ও সাধারণ একটি ইন্টারভিউ হতে পারে। এখানে আবেদন করলে চাকরি হওয়ার সম্ভাবনা প্রবল।


ইন্টারভিউয়ের সময় আপনাকে যে সব ডকুমেন্টস নিয়ে যেতে হবে:
নিচের দেওয়া ডকুমেন্টগুলো অরিজিনাল কপি ও জেরক্স কপি নিয়ে যাবেন। জেরক্স কপিগুলো আপনাকে সেল্ফ অ্যাটেস্টেড করে জমা দিতে হবে।

ভোটার কার্ড
রেশন কার্ড
মাধ্যমিকের এডমিট কার্ড
মাধ্যমিকের মার্কশীট
কাস্ট সার্টিফিকেট( যদি থাকে)
এক্সপেরিয়েন্স সার্টিফিকেট( যদি থাকে)


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনারা আবেদনপত্রটি ভালো করে ফিলাপ করে তার সঙ্গে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট সংযুক্ত করে আপনার বিডিও অফিসে গিয়ে অথবা পোস্ট অফিসের মাধ্যমে আবেদনপত্রটি জমা দিতে পারেন। আপনার নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করলে তার মধ্যেই আবেদনপত্রটি পেয়ে যাবেন সেটি প্রিন্ট আউট করে ভালো করে ফিলাপ করবেন।


আবেদনপত্র জমা দেওয়ার তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 4 জানুয়ারি 2022 তারিখ থেকে এবং আবেদন চলবে 18 জানুয়ারি 2022 তারিখ পর্যন্ত।


প্রার্থীর বয়স:
আপনি যদি জেনারেল candidate’s হয়ে থাকেন তাহলে আপনার বয়স 30 থেকে 40 বছরের মধ্যে হতে হবে এবং আপনি যদি তপশিলি জাতি উপজাতি হয়ে থাকেন তাহলে আপনার বয়স 22 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।


নিয়োগ স্থান:
নিয়োগ করা হবে কোচবিহার জেলার বিভিন্ন মহাকুমা। ইতিমধ্যে এই খবরটি বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত হয়েছে। আপনারা সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে এই ব্যাপারে খোঁজ নিতে পারেন। আপনি যদি এখানে চাকরি করতেন তাহলে প্রত্যেকটি মহাকুমার অফিশিয়াল নোটিফিকেশন লিংক নিচে দেওয়া আছে যেখান থেকে আমরা বিস্তারিত জেনে নিতে পারবেন।


কারা কারা আবেদন করতে পারবেন
: এখানে আবেদন করতে হলে আপনাকে প্রথমত মহিলা প্রার্থী হতে হবে। আপনি যদি বিবাহিত মহিলা হয়ে থাকেন বা বিধবা বা বিবাহ বিচ্ছিন্ন মহিলা হয়ে থাকেন তাহলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।

আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন গুলো দেখে নিন এবং অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তারপরে আবেদন করবেন।

OFFICIAL NOTICE 1 : CLICK HERE


OFFICIAL NOTICE 2 : Click here

OFFICIAL NOTICE 3: CLICK HERE

OFFICIAL NOTICE 4: CLICK HERE

OFFICIAL NOTICE 5: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment