মাধ্যমিক পাশে পোস্ট অফিসের গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ | Post Office 10 Pass Group-D Recruitment 2022

 

মাধ্যমিক পাস চাকরি প্রার্থীদের জন্য ফের বিরাট বড় সুখবর । মাধ্যমিক পাশে বিপুল সংখ্যক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে ভারতীয় ডাক বিভাগ। ভারতীয় ডাক বিভাগের তরফের গ্রুপ-ডি সহ আরো অন্যান্য কয়েকটি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। ইতিমধ্যেই ভারতীয় ডাক বিভাগে নিয়োগ এর নোটিশ প্রকাশিত করেছে যেখানে আবেদনকারীরা 15 মার্চ 2022 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবে। আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে বিস্তারিত খবরটি অবশ্যই শেষ পর্যন্ত পড়ুন। নিচে এই চাকরিটির অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া থাকবে সেটি আপনারা ডাউনলোড করে চাকরি সম্বন্ধে আরও তথ্য সংগ্রহ করতে পারেন।


পদের নাম:
এখানে যেসব পদে কর্মী নিয়োগ করা হচ্ছে সেগুলি হল- স্টাফ কার ড্রাইভার (অর্ডিনারি গ্রেড)


মোট শূন্যপদ:
এখানে মোট 29 টি শূন্য পদ রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে শুধুমাত্র মাধ্যমিক পাস হতে হবে। মাধ্যমিক পাস হলে পুরুষ-মহিলা সকলেই এখানে আবেদন করার সুযোগ পাবেন।


আবেদনকারীর বয়স:
এখানে চাকরি করতে হলে আপনার বয়স হতে হবে 18 থেকে 27 বছরের মধ্যে।


নিয়োগ পদ্ধতি:
কোনরকম পরীক্ষা ছাড়াই এখানে সরাসরি ইন্টারভিউ ও দক্ষতার মাধ্যমে আপনাকে নিয়োগ করা হবে।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করেন তাহলে আপনাকে প্রতিমাসে সপ্তম পে কমিশন অনুযায়ী পে লেবেল 2 অনুযায়ী যে বেতন কাঠামো আছে সেই পরিমাণে আপনাকে এখানে বেতন দেওয়া হবে। এখানে আপনাকে প্রতিমাসে 19900 টাকা থেকে 63200 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনি আপনার আবেদনপত্রটি ফিলাপ করে তার সঙ্গে সমস্ত শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট সংযুক্ত করে সেটি আপনি পোস্ট অফিসের মাধ্যমে নিচের ঠিকানায় পাঠাতে পারেন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: The Manager, Mail Motor Service, C-121,Naraina Industrial Area phase-I, Naraina, New Delhi -110028.

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। এখানে আবেদন করার আগে আপনি অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভালো করে পড়ে নিবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment