মাধ্যমিক পাশে ভারতীয় রেলের পশ্চিমবঙ্গে কর্মী নিয়োগ| WB 10 Pass Railway Recruitment 2022

 

ভারতীয় রেলের ইস্টার্ন ডিভিশনের পশ্চিমবঙ্গে বিশেষ করে কলকাতার শিয়ালদার ডিভিশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি মাধ্যমিক পাশ করে থাকেন তাহলেই আপনি এখানে চাকরি করার সুযোগ পাবেন। এখানে আপনাকে কোন রকম লিখিত পরীক্ষার ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া থাকবে যে গুলো ভালো করে দেখে নিবেন।


পদের নাম:
Halt Contractor for selling of tickets.


শিক্ষাগত যোগ্যতা:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে শুধুমাত্র মাধ্যমিক পাস হতে হবে।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
ইতিমধ্যেই এখানে আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনি 2 ফেব্রুয়ারি 2022 তারিখ থেকে 22 ফেব্রুয়ারি 2022 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অথবা অফিশিয়াল নোটিফিকেশন এর মধ্যে আবেদনের ফরম টি পেয়ে যাবেন সেটি ফিলাপ করে তার সঙ্গে আপনার সমস্ত শিক্ষাগত যোগ্যতা ডকুমেন্টস ও অন্যান্য যোগ্যতার ডকুমেন্টস সংযুক্ত করে সেটি আপনাকে জমা করতে হবে নিচের দেওয়া ঠিকানায়। আপনি পোস্ট অফিসের মাধ্যমে বাইক স্পিড পোস্ট এর মাধ্যমে আবেদন পত্রটি পাঠাতে পারেন।


আবেদন পাঠানোর ঠিকানা:
Sr. Divisional Commercial Manger’s Office, Eastern Railway, Sealdah, DRM Building, Room No.44, Kaizer Street, Kolkata -700014.

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে আরও বিস্তারিত তথ্য আপনি অফিশিয়াল নোটিফিকেশন টি ডাউনলোড করে ভাল করে পড়লেই জেনে নিতে পারবেন। ইতিমধ্যেই এখানে শুধুমাত্র নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এবং নিয়োগ প্রক্রিয়া শুরু হবে 2 ফেব্রুয়ারি 2022 তারিখ থেকে। আপনি যদি মাধ্যমিক পাশ করে থাকেন তাহলে আপনি অবশ্যই এখানে আবেদন করে ফেলুন।


OFFICIAL WEBSITE: http://www.er.indianrailways.gov.in


OFFICIAL NOTICE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment