মাধ্যমিক পাশে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে পশ্চিমবঙ্গের গ্রুপ সি (স্টেনোগ্রাফার) পদে কর্মী নিয়োগ | WB 10 Pass Group-C Recruitment 2022

 

মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের ক্রেতা সুরক্ষা দপ্তরের গ্রুপ সি (স্টেনোগ্রাফার) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর(Walk-in-interview) মাধ্যমে নিয়োগ করা হবে। এটি পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের স্থায়ী চাকরি । আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই সুখবরটি শুধুমাত্র আপনার জন্য। এখানে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দাই চাকরি করার সুযোগ পাবেন। পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী এখানে আবেদনযোগ্য। আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন নিচে দেওয়া হল যেগুলো ভালো করে জেনে নেবেন।


আবেদনপত্র প্রকাশের তারিখ:
এখানে আবেদনপত্রটি প্রকাশিত হয়েছে 15/02/2022 তারিখে।


পদের নাম:
যে পদে কর্মী নিয়োগ করা হবে সেটি হল স্টেনোগ্রাফার – গ্রুপ সি।


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে পশ্চিমবঙ্গের যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুধুমাত্র মাধ্যমিক এর সমতুল্য পাস হতে হবে। এছাড়াও আপনার কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনাকে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ দিনে আপনি আপনার সমস্ত শিক্ষাগতযোগ্যতার ডকুমেন্টস ও অন্যান্য ডকুমেন্ট সঙ্গে করে নিয়ে যাবেন এবং সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি পেয়ে যাবেন। আপনারা সরাসরি ইন্টারভিউ স্থানে পৌঁছে সকাল 9:30- 10:30 মধ্যে ফরম ফিলাপ করবেন এবং এগারোটা থেকে আপনাদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে। আপনারা ইন্টারভিউ স্থানে পৌঁছে যে ফর্ম ফিলাপ করবেন সেটা আপনার অফিশিয়াল নোটিফিকেশন থেকে ডাউনলোড করে নিতে পারবেন।


নিয়োগ পদ্ধতি:
এখানে কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ মাধ্যমে চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হবে।


ইন্টারভিউ স্থান:
আপনি যদি পশ্চিমবঙ্গের ক্রেতা সুরক্ষা দপ্তর এর স্টেনোগ্রাফার পদে চাকরি করতে চান তাহলে আপনাকে সরাসরি নিচের দেওয়া ঠিকানায় ইন্টারভিউ দেওয়ার জন্য পৌঁছাতে হবে সকাল 9 টার মধ্যে- West Bengal state consumer dispute redressal Commission, 11A Mirza Ghalib Street, Kol – 87 


ইন্টারভিউ এর তারিখ:
এখানে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হবে-26/03/2022 তারিখে।


আবেদনকারীর বয়স:
এখানে চাকরি করতে চাইলে আবেদনকারীর বয়স হতে হবে অবশ্যই 18 থেকে 64 বছরের মধ্যে।


বেতন
: এখানে চাকরি করতে চাইলে চাকরিপ্রার্থীকে প্রতি মাসে 15,000/- টাকা করে বেতন দেওয়া হবে।

এখানে আবেদন পত্র প্রকাশিত হওয়ার পর ইন্টারভিউ ডেট চেঞ্জ করা হয়েছে। প্রথমে এখানে ইন্টারভিউ ডেট সিলেক্ট করা হয়েছিল 12 ই মার্চ কিন্তু পরবর্তীকালে সেই ডেট চেঞ্জ করে 26 শে মার্চ করা হয়েছে।

আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশন টা ডাউনলোড করে ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE
Important Change: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Comment