17,500 টাকা বেতনে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ | WB DEO Recruitment

 

চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। আপনারা যদি গ্ৰাজুয়েশন পাস করে থাকেন তাহলে আপনারাও পেয়ে যেতে পারেন একটি মোটা অংকের বেতনের চাকরি। তাহলে চলুন আর দেরি না করে প্রতিবেদন সম্বন্ধে বিস্তারিত জেনে নি। 

পদের নাম :- Data Entry Operator. 

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে চান তাদের অবশ্যই গ্ৰাজুয়েশন পাস করতে হবে। এর সঙ্গে কম্পিউটার নলেজ থাকতে হবে। 

বেতন :- এই পদে চাকরিরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৭,৪৯৮ টাকা করে ।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের Apply Now অপশনে ক্লিক করে  আবেদন করতে হবে। প্রথমে প্রার্থীদের রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই বৈধ ইমেল আইডি ও ফোন নাম্বার দিতে হবে। তারপর একটি অ্যাপ্লিকেশন ফর্ম আসবে, সেই ফর্মটিকে ভালো করে ফিলাপ করতে হবে এবং প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং নিজস্ব ছবিও সিগনেচার আপলোড করতে হবে। সবশেষে সাবমিট অপশনে ক্লিক করে দিলেই আবেদন কমপ্লিট হয়ে যাবে। 

আবেদনের শেষ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারবে। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আবেদন প্রক্রিয়া চলবে ৩ রা সেপ্টেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত।

  আবেদন প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ভিজিট করে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। এছাড়া আপনারা যদি রোজ নতুন নতুন খবরের আপডেট পেতে চান তাহলে অবশ্যই পেজটিকে সাবস্ক্রাইব করবেন আর WhatsApp Group এ যুক্ত হবেন।

Official Notice: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

Leave a Comment