1764 শূন্যপদে কর্মী নিয়োগ | Coal India recruitment

 প্রত্যেকদিনের মত আমরা আজও একটি নতুন চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। আপনারা যদি একটা চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে অবশ্যই প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ে দেখবেন। কোল ইন্ডিয়া তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যেখানে রয়েছে বিভিন্ন ধরনের পদ। খুবই ন্যূনতম শিক্ষাগত যোগ্যতায় আপনারা এই পদগুলিতে চাকরি করতে পারেন। তাহলে চলুন বিস্তারিতভাবে সমস্ত তথ্য জেনে নেওয়া যাক।

পদের নাম :– যে পদগুলিতে নিয়োগ করা হবে সেগুলি হল – 1. System 

2. Civil

3. Public Relations

4. Company Secretary

5 . Finance

6. Legel 

7. Personal 

8. Marketing and sales 

9. Hindi 

10. Electronics and telecommunication

11. Environment

12. Secretarial

13. Security 

14. Electrical and Mechanical.

শূন্য পদ :- উপরিউক্ত পদগুলিতে মোট শূন্য পদে রয়েছে ১৭৬৪ টি।

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের নূন্যতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম মাধ্যমিক পাস। যেহেতু এখানে বিভিন্ন ধরনের পদ রয়েছে তাই বিভিন্ন পদের জন্য বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার পদ রয়েছে। তাই আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল নোটিফিকেশনটি চেক করবেন।

আবেদন প্রক্রিয়া :- যে সকল প্রার্থী অবেদন করতে ইচ্ছুক তারা নিচে দেওয়া এপ্লাই নাও অপশনে ক্লিক করা আবেদন করতে পারবেন। প্রথমে ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর লগইন করে আবেদন পত্রটি নির্ভুলভাবে ফিলাপ করতে হবে। তারপর আবেদনকারীর সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে সাবমিট অপশনে ক্লিক করে দিতে হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আগামী ২ রা সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে পারবেন। এই পদ সম্বন্ধে বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ভিজিট করুন।

OFFICIAL NOTICE: CLICK HERE

APPLY NOW: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

Leave a Comment