22,000 টাকা বেতনে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ | WB Group-C Recruitment

 রাজ্যের বেকার যুবক- যুবতীদের জন্য রয়েছে এবার বড় সুখবর । যে সমস্ত চাকরিপ্রার্থী  দীর্ঘদিন ধরে একটি সরকারি চাকরির জন্য অপেক্ষারত তাদের জন্য রয়েছ বড়ো সুখবর । রাজ্যে এবার স্বাস্থ্য দপ্তরে গ্ৰপ সি পদে কর্মী নিয়োগ করা হবে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে আপনিও এখানে আবেদন করতে পারবেন। এখানে নারী-পুরুষ নির্বিশেষে সকলেই ধরনের চাকরি প্রার্থীরাই আবেদন করতে পারবেন। তাহলে আর দেরি কেন? তাড়াতাড়ি চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন। কি করলে চাকরি পাবেন সমস্ত কিছু জেনে তড়িঘড়ি চাকরিটি পেয়ে যান। আবেদন করতে কি কি ডকুমেন্ট প্রয়োজন সে বিষয়ে নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো। নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিসিয়াল নোটিফিকেশন ভালো করে দেওয়া হল।

Memo no – Dy.CMOH-II/NVBDCP/1786

পদের নাম :- এখানে গ্রুপ সি পদের জন্য যে ধরনের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল – Kala-azar Technical Supervisor .

শূন্যপদ সংখ্যা :– এখানে মোট শূন্যপদ সংখ্যা রয়েছে , ৬ টি । (UR-3, SC-1, ST-1, OBC-A-1 )

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করতে হলে প্রার্থীদের গ্রাজুয়েশন পাশ হতে হবে।

বয়স :- আপনি যদি এই চাকরি করতে চান তাহলে আপনার নূন্যতম বয়স হতে হবে ৫০ বছর এবং  সর্বোচ্চ বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। বয়সের হিসাব ধরা হবে ০১/০১/২০২২ তারিখ অনুযায়ী।

বেতন :- এখানে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে বেতন দেয়া হবে ২২ হাজার টাকা ।

Memo no :- 2124/DH&FWS/II-4

পদের নাম :– পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের তরফে গ্রুপ সি পদে যে ধরনের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেটি হল – Community Health Assistant – Urban

শূন্যপদ :- এখানে মোট শূন্যপদ রয়েছে ৩৫ টি । ( UR-19, SC-8, ST-2, OBC-A- 3, OBC-B-3)

বয়স :- আপনি যদি এই চাকরি করতে চান তাহলে আপনার নূন্যতম বয়স হতে হবে ২১ বছর এবং  সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। বয়সের হিসাব ধরা হবে ০১/০১/২০২২ তারিখ অনুযায়ী।

বেতন :- এখানে চাকরিপ্রার্থীদের প্রতি মাসে বেতন দেয়া হবে ১৩ হাজার টাকা ।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ANM/GNM কোর্স সম্পূর্ণ করতে হবে।

আবেদন পদ্ধতি: যে সমস্ত চাকরি প্রার্থী এখানে আবেদন করতে করতে ইচ্ছুক তাদের সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে আবেদন করতে চাইলে প্রথমেই চাকরি প্রার্থীদের অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করতে হবে এরপর অফিসিয়াল নোটিফিকেশন থেকে অথবা অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট করে ভালো করে ফিলাপ করে এর সাথে গিয়ে প্রয়োজনীয় যে সমস্ত ডকুমেন্টসের প্রয়োজন সেগুলো সংযুক্ত করে অবশেষে আবেদন পত্রটি একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নিচের দেওয়া ঠিকানায় চাকরিপ্রার্থীদের আবেদন পত্রটি পাঠাতে হবে-
এখানে মোট দুটি পদের জন্য আলাদা আলাদা ঠিকানায় আবেদন পত্র পাঠাতে হবে।

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট- office of the chief medical officer of health, district Health and Family Welfare samity, 1st floor, Khosbangan, Shyamsayer East, Near Harisabha Hindu Girls School, Purba Bardhaman- 713101

Kala-azar Technical Supervisor- office of the chief medical officer of health, Gr. Floor,Dy. CMOH-II Section, Khosbangan, Shyamsayer East, Near Harisabha Hindu Girls School, Purba Bardhaman- 713101

আবেদনপত্র পাঠানোর তারিখ: এখানে আবেদন পত্রটি ৩১ আগস্ট ২০২২ তারিখের মধ্যেই পাঠাতে হবে।

আবেদন মূল্য: এখানে জেনারেল ও OBC চাকরিপ্রার্থীদের আবেদনমূল্য হিসেবে শুধুমাত্র ১০০ টাকা দিতে হবে এবং অন্যান্য সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের আবেদন করলে হিসেবে ৫০ টাকা দিতে হবে।

এই চাকরির সম্বন্ধে আরো বিস্তারিত তথ্য সংগ্রহ করতে অবশ্যই নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়বেন।


OFFICIAL NOTICE 1 : CLICK HERE

OFFICIAL NOTICE 2: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন।
TELRGRAM CHANNEL:  CLICK HERE

Leave a Comment