মাধ্যমিক পাশে পশ্চিমবঙ্গের কলেজের সরাসরি গ্রুপ সি পদে | WB College 10 Pass Group-C Recruitment, Apply Online

 পশ্চিমবঙ্গের মাধ্যমিক পাস চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর । পশ্চিমবঙ্গের কলেজে শুধুমাত্র মাধ্যমিক পাশে গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন এবং মাধ্যমিক পাস করে সরকারি চাকরির খোঁজ করে থাকেন তাহলে আপনি এই চাকরিটি সম্বন্ধে বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন। এখানে সরাসরি গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার পুরুষ ও মহিলা সকলেই এখানে আবেদন করার সুযোগ পাবেন। এখানে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ করা হবে। শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে আই আপনি এখানে চাকরি পেয়ে যাবেন। আপনি যদি এখানে চাকরি করতে হবে হন তাহলে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল যে গুলো ভালো করে জেনে নেবেন।


পদের নাম:
এখানে গ্রুপ-সি পদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি হলে আপনাকে শুধুমাত্র মাধ্যমিক পাস করতে হবে। এর সঙ্গে আপনাকে কম্পিউটার যোগ্যতা থাকতে হবে।


আবেদন পদ্ধতি:
এখানে আপনাকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আপনি সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বা নিচের লিংক দেওয়া হবে সেখান থেকে আবেদন করে নিতে পারেন।


আবেদন মূল্য:
এখানে আবেদন মূল্য হিসেবে আপনাকে 200 টাকা হবে।


বয়স:
আপনি যদি এখানে চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনার বয়স হবে- 18-40 বছরের মধ্যে। এখানে SC/ST চাকরিপ্রার্থীদের জন্য পাঁচ বছর বয়সের ছাড় রয়েছে এবং ওবিসি চাকরিপ্রার্থীদের জন্য তিন বছর বয়সের ছাড় রয়েছে।


বেতন:
এখানে চাকরি করলে আপনাকে প্রতিমাসে 5,400/- টাকা থেকে 25,200/- টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। এর সঙ্গে আপনাকে গ্রেড পে হিসেবে প্রতি মাসে দেওয়া হবে 2,600/- টাকা।


নিয়োগ পদ্ধতি:
এখানে সরাসরি লিখিত পরীক্ষা, ইন্টারভিউ ও কম্পিউটার টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। এখানে প্রথমে আপনাকে 150 নাম্বারের লিখিত পরীক্ষা দিতে হবে। লিখিত পরীক্ষায় পাস করলে আপনার কম্পিউটার টেস্ট হবে 50 নম্বরের এবং ইন্টারভিউ হবে 20 নাম্বারের।


এডমিট কার্ড:
আপনারা কলেজের ওয়েবসাইট থেকে পরীক্ষার সাত দিন আগেই এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন। পরীক্ষার সময় ও তারিখ কলেজের ওয়েবসাইটে আপলোড করা হবে।


ইন্টারভিউ দিনে আপনি যেসব কাগজপত্র নিয়ে উপস্থিত হবেন:
কম্পিউটার টেস্ট ইন্টারভিউয়ের সময় আপনাকে যেসব কাগজপত্র নিয়ে যেতে হবে।

1.আপনার সমস্ত শিক্ষাগতযোগ্যতার ডকুমেন্টস অরিজিনাল কপি ও জেরক্স কপিগুলো সেল্ফ অ্যাটেস্টেড করে নিয়ে যাবেন।

2. মাধ্যমিকের এডমিট কার্ড, আধার কার্ড/ভোটার কার্ড,

2. কাস্ট সার্টিফিকেট (যদি থাকে)

আপনার নিচের দেওয়া অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে ভালো করে পড়ে তারপর আবেদন করবেন। আপনি যদি আরো বিস্তারিত তথ্য সংগ্রহ করতে চান তাহলে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিয়ে দেখতে পারেন। অফিশিয়াল নোটিফিকেশন এর মধ্যেই আপনারা আবেদন সংক্রান্ত আরও বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন তাই অফিশিয়াল নোটিফিকেশন টা ভালো করে পড়বেন।

অফিশিয়াল ওয়েবসাইট: www.nmmcollege.in

APPLY Now : CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE

Leave a Comment