পশ্চিমবঙ্গে রূপশ্রী প্রকল্পে প্রচুর কর্মী নিয়োগ | WB rupshree prakalpa DEO Recruitment

 

পশ্চিমবঙ্গে রূপশ্রী প্রকল্প কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকেন তাহলে এটি আপনার জন্য দারুন বড় একটি সুখবর। রূপশ্রী প্রকল্পের গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে । পশ্চিমবঙ্গ জেলার সাব ডিভিশনে এই কর্মী নিয়োগ করা হবে। এখানে চাকরি হওয়ার দারুণ সুযোগ রয়েছে। পশ্চিমবঙ্গের বাসিন্দা হলে আপনি বিস্তারিত খবরটি জেনে নিন। নিচে চাকরি সম্বন্ধে বিস্তারিত তথ্য ও অফিশিয়াল নোটিফিকেশন দেওয়া আছে যেগুলো থেকে আপনি সম্পূর্ণ খবরটি জেনে নিতে পারবেন।

RUPSHREE RAPALA RECRUITMENT 2022


পদের নাম:
এখানে যেসব পদক কর্মী নিয়োগ করা হবে সেটি হল-

  • ডাটা এন্ট্রি অপারেটর
  • একাউন্টেন্ট

ডাটা এন্ট্রি অপারেটর


শিক্ষাগত যোগ্যতা:
পশ্চিমবঙ্গের রূপশ্রী প্রকল্পের ডাটা এন্ট্রি পদে চাকরি করতে চাইলে আপনাকে অবশ্যই গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে ও কম্পিউটার জ্ঞান থাকতে হবে।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে প্রতিমাসে 11000 টাকা করে বেতন দেওয়া হবে।


বয়স:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনার বয়স অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হন তাহলে আপনি অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন। আপনি যদি ওবিসি ক্যাডেট হন তাহলে আপনি অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন।

একাউন্টেন্ট


শিক্ষাগত যোগ্যতা:
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই গ্রাজুয়েশন পাস করতে হবে। গ্রাজুয়েশনের চলাকালীন আপনার কমার্স বা একাউন্টেন্ট বিষয়ে জ্ঞান থাকতে হবে। এছাড়াও আপনার কম্পিউটারের জ্ঞান থাকতে হবে।


বেতন:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনাকে প্রতিমাসে 15000 টাকা করে বেতন দেওয়া হবে।


বয়স:
আপনি যদি এখানে চাকরি করতে চান তাহলে আপনার বয়স অবশ্যই 18 থেকে 40 বছরের মধ্যে হতে হবে। আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হন তাহলে আপনি অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন। আপনি যদি ওবিসি ক্যাডেট হন তাহলে আপনি অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন।


আবেদন প্রক্রিয়া:
এখানে আপনি সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আপনারা অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ও আবেদন করতে পারেন। অফিসিয়াল ওয়েবসাইটটি হল –http://north24parganas.gov.in/
অনলাইনে আবেদন করার সময় আপনাকে আপনার শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণপত্র পাসপোর্ট সাইজের রঙিন ফটো, বাসিন্দার প্রমাণপত্রসহ বেশ কিছু ডকুমেন্টস আপলোড করতে হবে ।


আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:
এখানে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে 4 জানুয়ারি থেকে এবং আবেদন চলবে 18 ই জানুয়ারি 2022 তারিখ পর্যন্ত।


আবেদন মূল্য:
আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আপনাকে কোন রকম আবেদন মূল্য দিতে হবে না সম্পূর্ণ ফ্রিতে আপনি এখানে আবেদন করতে পারবেন।

আপনি যদি এখানে আবেদন করতে চান তাহলে আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য অফিশিয়াল নোটিফিকেশন আপনাকে নিচের দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন এছাড়াও আপনারা নিচের অফিশিয়াল ওয়েবসাইট লিংক দেয়া থাকবে যেখানে থেকে সরাসরি আবেদন করতে পারবেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE

চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment