PM Poshan প্রকল্পে প্রচুর কর্মী নিয়োগ

 

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির খবর নিয়ে আমরা হাজির হয়েছি। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যের জেলা শাসক এর তরফে রাজ্যে পিএম পোষণ (PM Poshan) প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। আবেদন করতে পশ্চিমবঙ্গের সকল বাসিন্দা। এখানে আবেদন করার পর প্রার্থীদের লিখিত পরীক্ষা দিতে হবে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে তবে চাকরিতে নিয়োগ করা হবে। আপনাদের মধ্যে যদি কেউ ইচ্ছুক থাকে এই চাকরি করার জন্য তাহলে অবশ্যই নিচে দেওয়া অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করে সম্পূর্ণ পড়ে তবেই আবেদন করবেন। আর আমরাও প্রতিবেদনের মাধ্যমে আপনাদের কাছে পদ সম্বন্ধে বিস্তারিত তুলে ধরার চেষ্টা করব। 

পদের নাম :- Assistant Accountant.

শূন্য পদ :- অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট এর জন্য শূন্য পদ রয়েছে ০২ টি।

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে। বয়সের সময়সীমা ধরা হবে ৩১/০৮/২০২৩ তারিখ অনুযায়ী।

বেতন :- যে সকল প্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১,০০০ টাকা করে ।

যোগ্যতা :- সকল প্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের কোন সরকারি অফিসে একাউন্টেন্ট রিলেটেড  পদে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। 

পোস্টিং :- যে সকল চাকরিপ্রার্থী চাকরিতে নিযুক্ত হবে তাদের পোস্টিং দেওয়া হবে Salboni Block  & Kharagpur Municipality.

প্রয়োজনীয় ডকুমেন্ট :- ইন্টারভিউ এর দিন আপনার যে সকল ডকুমেন্ট গুলি সাথে করে নিয়ে যাবেন সেগুলি হল –

১. ভোটার কার্ড বা আধার কার্ড।

২. ২ কপি রিসেন্ট তোলা পাসপোর্ট সাইজের ছবি।

৩. PPO এর কপি ‌

৪. মেডিকেল ফিটনেস সার্টিফিকেট।

৫. অভিজ্ঞতা সার্টিফিকেট।

নির্বাচন প্রক্রিয়া :- যে সকল চাকরিপ্রার্থী ভাবছেন যে চাকরি করবেন তারা ইন্টারভিউ দিন ইন্টারভিউ এর স্থানে পৌঁছে যাবেন। সেখানেই সেই দিনই লিখিত পরীক্ষা নেওয়া হবে এবং কম্পিউটার টেস্ট নেওয়া হবে তারপরে ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থীদের সিলেক্ট করা হবে অর্থাৎ আগে থেকে কোন আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ যেতে হবে। 

ইন্টারভিউ স্থান এর ঠিকানা :-  New Conference Hall , Administrative Building  , Collectoratr , paschim Medinipur .

ইন্টারভিউ এর সময় :- এই পদে চাকরির জন্য ইন্টারভিউ টি নেওয়া হবে ৩১/০৮/২০২৩ তারিখ বৃহস্পতিবার সকাল ১০.৩০ থেকে। আপনারা অবশ্যই এই টাইমের আগে পৌঁছে যাবেন।

অফিসিয়াল নোটিফিকেশন: এখানে ক্লিক করুন

অফিসিয়াল ওয়েবসাইট: ক্লিক করুন

Leave a Comment