FINALLY RRB NTPC CBT -1 RESULT Date Announced | RRB NTPC CBT-1 এর রেজাল্ট এর তারিখ ঘোষণা

 

RRB NTPC RESULT: অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে বের হতে যাচ্ছে RRB NTPC CBT-1 রেজাল্ট। দীর্ঘ প্রায় তিন বছর পর RRB NTPC CBT-1 রেজাল্ট বের হতে যাচ্ছে। আপনি যদি RRB NTPC CBT-1 পরীক্ষা দিয়ে থাকেন তাহলে অবশ্যই বিস্তারিত খবরটি জেনে নিন। আজি অফিশিয়ালি ভাবে ঘোষণা করা হলো এই খবরটি। এই খবরটি নিচে অফিশিয়াল নোটিফিকেশন অফিসিয়াল ওয়েবসাইটের লিংক দেওয়া আছে সেখান থেকে আপনি বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন ।

OVERVIEW OF RRB NTPC RESULT 

RRB NTPC CBT-1 পরীক্ষা সমগ্র ভারতবর্ষের জুড়ে 7 টি ফেজে সম্পন্ন হয়েছে। এই পরীক্ষার ফরম ফিলাপ হয়েছিল 2019 সালে। অবশেষে দীর্ঘ আন্দোলনের পরে এই অনলাইন পরীক্ষা শুরু হয়েছিল 28-12-2020 থেকে এবং এই পরীক্ষা চলছিল 31 জুলাই 2021 তারিখ পর্যন্ত। সমগ্র ভারত বর্ষ থেকে প্রায় কয়েক লক্ষ পরীক্ষার্থীর এই পরীক্ষা দিয়েছিল। অবশেষে সরকার এই পরীক্ষার রেজাল্ট বের করার দিন ঘোষণা করে দ্বিতীয় ফেজের পরীক্ষার দিন ঘোষণা করে দিল।

RRB NTPC CBT-1  RESULT DATE

আপনারা সরাসরি অফিসে ওয়েবসাইটে গিয়ে RRB NTPC CBT-1 রেজাল্ট চেক করতে পারবেন। ওয়েবসাইটে এই রেজাল্ট প্রকাশিত হবে 15 ই জানুয়ারি 2022 তারিখে। আপনি আপনার Application নাম্বার বা রোল নাম্বার এবং আপনার date of birth দিয়ে রেজাল্ট চেক করতে পারবেন।

RRB NTPC CBT-2 EXAM DATE

আপনি যদি RRB NTPC CBT-1 পাস করেন তাহলে আপনি RRB NTPC CBT-2 পরীক্ষার জন্য ডাক পাবেন। অফিশিয়াল নোটিফিকেশন এ জানানো হয়েছে সেকেন্ড ফেজ এর অর্থাৎ RRB NTPC CBT-2 পরীক্ষা শুরু হবে আগামী 14-18 ই ফেব্রুয়ারি 2022 তারিখের মধ্যে। Covid-19 পরিস্থিতিতে সরকারের গাইডলাইন মেনে RRB NTPC CBT-2 পরীক্ষা নেওয়া হবে বলে জানানো হয়েছে আরআরবি এনটিপিসি নোটিফিকেশনে।

আপনি যদি সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন পেতে চান তাহলে নিচের লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন টা দেখতে পারেন।

OFFICIAL NOTICE: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

বর্তমান পশ্চিমবঙ্গের যেসব চাকরির আবেদন চলছে বিস্তারিত জানুন:CLICK HERE


চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত খবরা খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেল যুক্ত হন:CLICK HERE

Leave a Comment