রাজ্যের বিভিন্ন জেলায় গ্রুপ সি-DEO কর্মী নিয়োগ | WB Group C data entry operator recruitment

 

আবারো রাজ্যের বেশ কয়েকটি জেলায় গ্রুপ সি পদে কর্মী নিয়োগ করা হবে । আপনারা সকলেই জানেন কিছুদিন থেকে রাজ্যের বিভিন্ন জেলায় কোন লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবারো রাজ্যের বেশ কয়েকটি জেলায় ডাটা এন্ট্রি পদে কর্মী নিয়োগ করা হবে । রাজ্যের প্রায় প্রতিটি জেলায় ডাটা এন্ট্রি অপারেটরের কর্মীর দরকার । ইতিমধ্যেই রাজ্যের প্রায় প্রতিটি জেলায় এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে এবার একসঙ্গে আরো কয়েকটি জেলায় ডাটা এন্ট্রি অপারেটর এবং কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ করা হচ্ছে । এখানে আপনাকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই আপনার চাকরি হয়ে যাবে। নিয়োগ করা হবে রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের ডাটা এন্ট্রি অপারেটর ও কো-অর্ডিনেটর পদে । আপনি যদি চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই নিচের চাকরি সম্বন্ধে বিস্তারিত আপডেট ও অফিশিয়াল নোটিশ এবং অফিশিয়াল ওয়েবসাইটের লিংক দেওয়া থাকবে যেখানে ক্লিক করে আপনারা সরাসরি অফিশিয়াল নোটিফিকেশন পড়ে তারপরে আবেদন করতে পারবেন।


পদের নাম: 
Coordinator & Data Entry Operator


শিক্ষাগত যোগ্যতা:


Data Entry Operator
: এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই স্নাতক পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোনো কম্পিউটার সেন্টার থেকে কম্পিউটার শিখলেই হবে তবে সার্টিফিকেট যদি বৈধ হয় তাহলে আপনি আবেদন করতে পারবেন।


Coordinator:
এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই পোস্ট গ্রাজুয়েশন পাস হতে হবে সঙ্গে আপনার কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। আপনি যে কোন ইউনিভার্সিটি থেকে পোস্ট গ্রাজুয়েশন পাস হলেই এবং সঙ্গে যেকোনো জায়গা থেকে এক বছরের কম্পিউটার সার্টিফিকেট করা থাকলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারবেন।


নিয়োগ স্থান:
পশ্চিমবঙ্গের তিনটি জেলায় নিয়োগ করা হবে। উত্তরবঙ্গের তিনটি জেলা বিশেষ করে দার্জিলিং কোচবিহার ও উত্তর দিনাজপুরের নিয়োগ করা হবে।


আবেদন পদ্ধতি:
আপনি যদি উত্তর দিনাজপুর ও দার্জিলিং জেলার জন্য আবেদন করতে চান তাহলে আপনাকে আগে থেকে কোনরকম আবেদন করতে হবে না সরাসরি ইন্টারভিউ তিনি আপনাকে ইন্টারভিউ স্থানে পৌঁছে যেতে হবে।

আপনি যদি কোচবিহার জেলার জন্য আবেদন করে থাকেন তাহলে আপনাকে আবেদনের ফরম ফিলাপ করে সেটি এই ঠিকানায় জমা দিতে হবে- Rogi Kalyan Samiti,MKM Hospital, coochbehar.


ইন্টারভিউ তারিখ:
আপনি যদি দার্জিলিং জেলার জন্য আবেদন করেন তাহলে আপনার ইন্টারভিউ হবে 9 ডিসেম্বর 2021 তারিখে।

আপনি যদি উত্তর দিনাজপুর জেলার জন্য আবেদন করেন তাহলে আপনার ইন্টারভিউ হবে 8 ডিসেম্বর 2021 তারিখে।

আপনি যদি কোচবিহার জেলার জন্য আবেদন করেন তাহলে আপনার ইন্টারভিউ হবে 14 ডিসেম্বর 2021 তারিখে।


বয়স:
 এখানে চাকরি করতে হলে আপনাকে অবশ্যই 21 বছর থেকে 40 বছর বয়স হতে হবে। আপনি যদি OBC ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 3 বছর বয়সের ছাড় পাবেন এবং আপনি যদি SC/ST ক্যান্ডিডেট হয়ে থাকেন তাহলে অতিরিক্ত 5 বছর বয়সের ছাড় পাবেন।


বেতন:

Coordinator : 45,000/-
Data Entry Operator: 13560/-

এছাড়াও চাকরির সম্বন্ধীয় আরো বিস্তারিত তথ্য ইন্টারভিউ স্থান ও আবেদনের ফরম টি ডাউনলোড করতে চান তাহলে আপনারা অফিশিয়াল নোটিফিকেশন থেকে জেনে নিতে পারবেন। নিচে অফিশিয়াল নোটিফিকেশন এর লিংক দেওয়া হল সেখানে ক্লিক করে আপনারা সরাসরি বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।অফিশিয়াল নোটিফিকেশন গুলো ভালো করে পড়ে তবেই আবেদন করবেন।

কোচবিহার জেলার অফিশিয়াল নোটিফিকেশন:CLICK HERE

দার্জিলিং জেলার অফিশিয়াল নোটিফিকেশন:Click here

উত্তর দিনাজপুর জেলার অফিশিয়াল নোটিফিকেশন:CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

2 thoughts on “রাজ্যের বিভিন্ন জেলায় গ্রুপ সি-DEO কর্মী নিয়োগ | WB Group C data entry operator recruitment”

Leave a Comment