আপার প্রাইমারি চাকরি প্রার্থীদের জন্য বিরাট বড় সুখবর! জেনেনিন আজ হাইকোর্টের রায় কি হল

 

অবশেষে উচ্চ প্রাথমিক চাকরিপ্রার্থীদের জন্য স্বস্তির নিঃশ্বাস । আজ ছিল কলকাতা হাইকোর্টে উচ্চ প্রাথমিক মামলার শুনানি। উচ্চ প্রাথমিকে নিয়োগে আবারো স্থগিতদেশ প্রত্যাহার করে দিল কলকাতা হাইকোর্ট। এটি কিন্তু চাকরি প্রার্থীদের জন্য অবশ্যই একটি ভালো খবর।


আদালতের নির্দেশ মেনে বেরিয়েছিলো উচ্চ প্রাথমিকের ইন্টারভিউ লিস্ট । কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে উচ্চ প্রাথমিকে নিয়োগের সেই প্রক্রিয়া শুরু হলেও ফের অনিয়মের অভিযোগে মামলা হয় কলকাতা হাইকোর্টের । সেই মামলায় স্কুল সার্ভিস কমিশনকে সাত দিনের মধ্যে নতুন করে ইন্টারভিউ লিস্ট প্রকাশ করতে বলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। গত বৃহস্পতিবার দুপুর ১২টা থেকেই কমিশনের ওয়েবসাইট আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা সেই তালিকা দেখতে পারেন। স্কুল সার্ভিস কমিশন মোট পাঁচটি তালিকা প্রকাশ করেছে যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আজ নিয়োগ প্রক্রিয়া শুরু করা নিয়ে আদালতে আবেদন করে স্কুল সার্ভিস কমিশন। এরপরেই স্থগিতাদেশ প্রত্যাহার করলো কলকাতা হাইকোর্ট।

এটি কিছু কিছু চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। আবার যারা এই অনিয়মের কবলে পড়েছেন অর্থাৎ বিভিন্ন ঝুট ঝামেলার মধ্যে জড়িয়ে পড়েছেন, যাদের ডকুমেন্ট ভেরিফিকেশন রিজেকশন দেখাচ্ছে অথচ নাম্বার কাট অফ মার্কস এর থেকে নাম্বার বেশি আছে তারা বেশি করে সমস্যায় পড়বেন বলে মনে করা হচ্ছে।

Leave a Comment