পশ্চিমবঙ্গের কৃষি বিশ্ববিদ্যালয় গ্রুপ সি কর্মী নিয়োগ | WB Group- C Recruitment

 সুখবর সুখবর সুখবর ! চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে দারুণ একটা সুখবর। আপনারা কি সরকারি চাকরির খোঁজ করছেন ? যদি খোঁজ করে থাকেন তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে  দেখুন। আর প্রার্থীদের জন্য সবচেয়ে বড় যে সুখবরটি সেটি হল এখানে কোনরকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই চাকরিতে নিয়োগ করা হবে। তাই এমন সুবর্ণ সুযোগ কখনোই আপনারা হাতছাড়া করবেন না।  এবার বলি চাকরির বিজ্ঞপ্তি জারি হয়েছে পশ্চিমবঙ্গের কৃষি বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে। আপনারা যদি স্নাতক বা স্নাতকোত্তর  ডিগ্রী পাস করে থাকেন তাহলে আপনারা অবশ্যই আবেদন করতে পারবেন চাকরির জন্য। তাহলে আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক কিভাবে আবেদন করতে হবে কি কি যোগ্যতা প্রয়োজন সমস্ত কিছু নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।

পদের নাম :- পশ্চিমবঙ্গের কৃষি  বিশ্ববিদ্যালয়ে দুই ধরনের পদে চাকরিতে নিয়োগ করা হবে। জুনিয়র রিসার্চ ফেলো ও ফিল্ড অ্যাসিস্ট্যান্ট । 

শিক্ষাগত যোগ্যতা :- যে সকল প্রার্থী জুনিয়র রিসার্চ ফেলো পদের জন্য আবেদন করবে তাদের স্নাতকোত্তর ডিগ্রি ও ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদের জন্য স্নাতক ডিগ্রী পাস করতে হবে। 

বয়স :- যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন :- যে সকল প্রার্থী জুনিয়র রিসার্চ ফেলো পদে চাকরি করবে তাদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩১,০০০ টাকা করে। এছাড়া ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদের জন্য ২২,০০০ টাকা করে প্রতি মাসে বেতন দেওয়া হবে। 

আবেদন প্রক্রিয়া :– যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের আগে থেকে কোনরকম অনলাইন বা অফলাইন এর মাধ্যমে আবেদন চালাতে হবে না। আবেদনকারীরা শুধুমাত্র একটি বায়োডাটা তৈরি করবেন যেখানে আপনার সমস্ত ডিটেলস থাকবে এবং সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টের জেরক্স করে রেখে দেবেন। এই সকল ডকুমেন্টগুলি যেদিন ইন্টারভিউ হবে সেদিন ইন্টারভিউস স্থানে নিয়ে যেতে হবে।

ইন্টারভিউ এর তারিখ :- যে সকল প্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তারা ৩১ শে আগস্ট ইন্টারভিউস স্থানে পৌঁছে যাবেন ইন্টারভিউ এর ডিটেলস জানার জন্য অবশ্যই নীচে দেওয়া অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে বিস্তারিত পড়ে নেবেন।

নির্বাচন প্রক্রিয়া :- এখানে আবেদনকারীদের কোনো রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না ইন্টারভিউ দিন ইন্টারভিউ এর মাধ্যমে ও ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে চাকরিতে নিয়োগ করা হবে।

OFFICIAL NOTICE: CLICK HERE

Leave a Comment